Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Jisshu sengupta-Nilanjana

বাড়ি ছেড়েছেন যিশু, নীলাঞ্জনার পক্ষ নিলেন বলিউডের রাগেশ্বরী ও শাশ্বত-পত্নী মহুয়া

ইতিমধ্যেই বাড়ি ছেড়ে অন্যত্র থাকতে শুরু করেছেন যিশু। এ বার নীলাঞ্জনার পক্ষ নিয়ে কী লিখলেন রাগেশ্বরী, মহুয়া?

(বাঁ দিক থেকে) যিশু সেনগুপ্ত, নীলাঞ্জনা সেনগুপ্ত, মহুয়া চট্টোপাধ্যায়।

(বাঁ দিক থেকে) যিশু সেনগুপ্ত, নীলাঞ্জনা সেনগুপ্ত, মহুয়া চট্টোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২৪ ১২:৪৩
Share: Save:

যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনার সংসারে ভাঙনের সুর। গত কয়েক দিন ধরেই সেই খবরেই মুখর টলিপাড়া। প্রথমে অনেকেই খানিকটা বিস্মিত হয়েছিলেন। পরে অবশ্য সেনগুপ্ত পরিবারের অন্দরের কথা পাঁচকান হতেই ভ্রম কেটেছে অনুরাগীদের। টলিপাড়ায় গুঞ্জন, বিবাহবিচ্ছেদের দিকেই এগোচ্ছেন চর্চিত এই দম্পতি। শোনা গিয়েছে, ইতিমধ্যেই বাড়ি ছেড়ে অন্যত্র থাকতে শুরু করেছেন যিশু। যদিও অভিনেতার দুই মেয়ে সারা সেনগুপ্ত ও জ়ারা সেনগুপ্ত যে মাকে আগলে রেখেছেন, তার ইঙ্গিত মিলেছে সমাজমাধ্যমে। অবশ্য গোটা বিষয়ে যিশু নীরব। এ বার টলিপাড়ার এক তারকা-পত্নী এগিয়ে এসে পক্ষ নিলেন নীলাঞ্জনার।

ইতিমধ্যেই বাবাকে নিজের ইনস্টাগ্রাম থেকে সরিয়ে দেয়েছেন সারা। মায়ের শক্তি হয়ে দাঁড়িয়েছে ছোট মেয়ে জ়ারা। এ বার নীলাঞ্জনার পাশে টলিউড থেকে প্রথম কেউ এগিয়ে এলেন। তিনি শাশ্বত চট্টোপাধ্যায়ের স্ত্রী মহুয়া চট্টোপাধ্যায়। নীলাঞ্জনার সঙ্গে দীর্ঘ দিনের বন্ধুত্ব মহুয়ার। নীলাঞ্জনার উদ্দেশে মহুয়া লেখেন, ‘‘তোমাকে একজন শক্তিশালী মানুষ বলেই জানি। তোমার জন্য গর্ব হয়। তোমার পাশে আছি সব সময়।’’ বলি অভিনেত্রী রাগেশ্বরীও নীলাঞ্জনার দীর্ঘ দিনের বন্ধু। তিনি লেখেন,‘‘একটা সময় আমাকে তুমি বাঁচতে শিখিয়েছিলে। আজ আমার পালা।’’

নীলাঞ্জনার  জন্যে মহুয়ার পোস্ট

নীলাঞ্জনার জন্যে মহুয়ার পোস্ট

টলিপাড়ায় গুঞ্জন, যিশু-নীলাঞ্জনার সম্পর্কের মধ্যে তৃতীয় ব্যক্তির উপস্থিতি রয়েছে। মুম্বই গিয়েই নাকি এই মহিলার সঙ্গে যিশুর সম্পর্ক তৈরি হয়েছে। তার জেরেই সংসারে ভাঙন। ইতিমধ্যেই নিজের নামের পাশ থেকে ‘সেনগুপ্ত’ পদবি মুছেছেন নীলাঞ্জনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE