Advertisement
০৭ জুলাই ২০২৪
Sikandar film update

সলমনের ছবিতে ‘বাহুবলী’ যোগ! ‘সিকন্দর’-এ থাকছেন কারা?

‘সিকন্দর’ ছবির নাম ঘোষণার পর থেকেই দর্শকের কৌতূহল তুঙ্গে। সলমন অভিনীত ছবিতে থাকছেন একাধিক চর্চিত অভিনেতা।

Image of Salman Khan

সলমন খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ জুলাই ২০২৪ ১৪:৫০
Share: Save:

সম্প্রতি ‘সিকন্দর’ ছবির শুটিং শুরু করেছেন সলমন খান। আগেই জানা গিয়েছিল সলমনের বিপরীতে ছবিতে থাকছেন রশ্মিকা মন্দানা। এ আর মুরুগাদস পরিচালিত এই ছবিতে যোগ দিচ্ছেন আরও কয়েক জন অভিনেতা। তার অন্যতম ‘বাহুবলী’ খ্যাত দক্ষিণী অভিনেতা সত্যরাজ।

নির্মাতারা বৃহস্পতিবার সমাজমাধ্যমে ছবির নতুন অভিনেতাদের নাম জানিয়েছেন। সত্যরাজ ছাড়াও ছবিতে যোগ দিয়েছেন প্রতীক বব্বর। ‘বাহুবলী’ ছবিতে কটাপ্পা চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন সত্যরাজ। নির্মাতারা জানিয়েছেন, সত্যরাজ ও প্রতীক দু’জনেই সলমনের সঙ্গে ছবির শুটিং শুরু করেছেন। বিশেষ করে সত্যরাজের উপস্থিতি যে এই ছবিতে অন্য চমক হতে চলেছে, তা নিয়ে আশাবাদী নির্মাতারা।

Actor Sathyaraj and Prateik Babbar joined the film Sikandar starring Salman Khan Rashmika Mandanna directed by AR Murugadoss

(বাঁ দিক থেকে) পরিচালক এ আর মুরুগাদস, প্রযোজক ওয়ারদা খান নদিয়াওয়ালা, অভিনেতা সত্যরাজ ও প্রতীক বব্বর। ছবি সংগৃহীত

প্রত্যেক বছর ইদে নিজের ছবি নিয়ে আসার চেষ্টা করেন সলমন। কিন্তু এই বছর ইদে মুক্তি পায় অক্ষয় কুমার অভিনীত ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ ও অজয় দেবগন অভিনীত ‘ময়দান’। ভক্তদের নিরাশ করেননি ভাইজান। তিনি ‘সিকন্দর’-এর ঘোষণা করেন। আগামী বছর ইদে মুক্তি পাবে ‘সিকন্দর’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE