Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
R Madhavan

ইনস্টাগ্রামে মাধবনের মা সরোজা, প্রথম ছবি পোস্ট করে পুত্রের উদ্দেশে দিলেন বিশেষ বার্তা

দীর্ঘ দিন পর দাড়ি গায়েব। মাধবনের নতুন লুক দেখে অনুরাগীরাও আপ্লুত।

Actor R Madhavan’s mother Saroja Ranganathan debut in Instagram shares a special message for the actor

মাধবনের সঙ্গে তাঁর মা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ জুন ২০২৪ ১৯:০৯
Share: Save:

ছেলে সমাজমাধ্যমকে কাজের বাইরে খুব একটা ব্যবহার করেন না। এ বার অভিনেতা আর মাধবনের মা সরোজা রঙ্গনাথন ইনস্টাগ্রামে চলে এলেন। আর তাঁর প্রথম পোস্টেই ছেলের উদ্দেশে বিশেষ বার্তা দিয়েছেন সরোজা।

ইনস্টাগ্রামে মাধবনের সঙ্গে তোলা দু’টো ছবি পোস্ট করেছেন সরোজা। সেখানে মাধবনের দাড়ি কামানো লুক। গত কয়েক মাস অভিনেতাকে লম্বা কাঁচা-পাকা দাড়িতেই দেখেছেন অনুরাগীরা। ছবি পোস্ট করে সরোজা লিখেছেন, ‘‘আমার ছেলের দাড়ি কামানো মুখটাই আমার পছন্দ। ও যাতে সব সময় ওই সাদা দাড়ি না রাখে তাই ওর দাড়ি কামানোর পর এই ছবিটা তুলতে হল।’’

ওই ছবিতে তাঁর মন্তব্য করেছেন মাধবনের স্ত্রী সরিতা বিরজে মাধবন। তিনি শাশুড়ির উদ্দেশে লিখেছেন, ‘‘আপনার এই ছেলেকে এত দিন কোথায় লুকিয়ে রেখেছিলেন মা?’’ বলিউডের বিশিষ্টদের পাশাপাশি অনুরাগীদের একাংশও মাধবনের এই নতুন লুক পছন্দ করেছেন। এক অনুরাগীর কথায়, ‘‘মাধবন চিরতারুণ্যের প্রতীক।’’ অনুরাগীদের অনুমান, নতুন কোনও চরিত্রের প্রযোজনেই দাড়ি কামিয়ে ফেলেছেন ‘রেহনা হ্যায় তেরে দিল মেঁ’ খ্যাত অভিনেতা।

সম্প্রতি ‘শয়তান’ ছবিতে মাধবনের অভিনয় প্রশংসিত হয়েছিল। অভিনেতাকে আগামী দিনে বেশ কিছু ছবিতে দেখা যাবে, যার মধ্যে ‘টেস্ট’ ও ‘দে দে পেয়ার দে’ অন্যতম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE