Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Imran Khan

‘শারীরিক নির্যাতনের দৃশ্যের পরে বাড়ি ফিরে বমি করতে হয়েছিল’, ভয়ঙ্কর অভিজ্ঞতা ইমরানের

অভিনয় থেকে দূরে তিনি। কিন্তু এক সময়ে এক বিশেষ দৃশ্যে অভিনয় করতে গিয়ে কী অভিজ্ঞতা হয়েছিল, জানালেন ইমরান খান।

Actor Imran Khan shares an experience with Minisha Lamba during film Kidnap

ইমরান খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২৪ ১৯:২১
Share: Save:

‘জানে তু ইয়া জানে না’ ছবিতে অভিনয় করার পরে ‘মিষ্টি নায়ক’ তকমা পেয়েছিলেন ইমরান খান। একটা সময়ে বলিউড থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়ে গিয়েছিলেন। একটি ছবিতে যৌন হেনস্থাকারীর চরিত্রে অভিনয় করতে গিয়ে নাকি বেশ ভেঙে পড়েছিলেন ইমরান। সম্প্রতি ‘বি এ ম্যান ইয়ার’ নামক পডকাস্টে সেই অভিজ্ঞতাই অতীত খুঁড়ে বার করলেন অভিনেতা।

ইমরান জানান, ‘কিডন্যাপ’ ছবিতে অভিনয় করার সময় নাকি শারীরিক নির্যাতনের একটি দৃশ্য ছিল। সেই দৃশ্যের শুটিং-এর পরে মানসিক অস্বস্তিতে পড়েছিলেন তিনি। দৃশ্যটি ছিল অভিনেত্রী মিনিশা লাম্বার সঙ্গে। ইমরান বলেন, “‘কিডন্যাপ’ ছবিতে একটি দৃশ্য ছিল। মিনিশার সঙ্গে একটি রোম্যান্টিক গানের দৃশ্য ছিল। সেই গানের পরেই একটি যৌন হেনস্থার দৃশ্য ছিল, যেখানে আমার চরিত্রটি মিনিশাকে গুহায় টেনে নিয়ে যাচ্ছে।”

ইমরান আরও বলেন, “এই দৃশ্যে শুটিং করতে আমার সত্যিই খুব অসুবিধা হয়েছিল। গোটা দিন লেগেছিল দৃশ্যের শুটিং করতে। সন্ধ্যায় শুটিং শেষ করে বাড়ি ফিরি। মানসিক ভাবে নিজেকে খুব বিধ্বস্ত লাগছিল। ঘুমোতে পারছিলাম না। বমি করেছিলাম। মাথা থেকে দৃশ্যটা বার করতে পারছিলাম না। পরের দিন ছবির সেটে গিয়ে দেখলাম, মিনিশার হাতে কালশিটে পরে গিয়েছে ওই দৃশ্যের জন্য। গাঢ় বেগনি রঙে ভরে গিয়েছে ওর হাত। আমি ভাবলাম, ‘এ আমি কী করেছি!’ ওর সঙ্গে কথা বলতে চেয়েছিলাম। তবে মিনিশা বিষয়টা নিয়ে খুব স্বাভাবিক ছিল। ও মনে করেছিল, চিত্রনাট্যের জন্য আমরা এমন একটি দৃশ্যে অভিনয় করেছি মাত্র। তবে আমি মনে করি, ছবিতে ওই দৃশ্যটা বাদ দিলেও চলত।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Imran Khan Aamir Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE