Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Hrithik-Alia

‘ওয়ার ২’ এবং ‘আলফা’-র মধ্যে যোগসূত্র, গুপ্তচর ব্রহ্মাণ্ডে এক সঙ্গে হৃতিক ও আলিয়া!

যশরাজের গুপ্তচর ব্রহ্মাণ্ডে এক সঙ্গে দেখা যেতে পারে হৃতিক রোশন এবং আলিয়া ভট্টকে। কী ভাবে?

According to reports Hrithik Roshan will play Alia Bhatt’s mentor in Alpha

(বাঁ দিকে) হৃতিক রোশন। আলিয়া ভট্ট (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২৪ ১৯:০৪
Share: Save:

যশ রাজ ফিল্মস-এর ‘গুপ্তচর ব্রহ্মাণ্ড’ নিয়ে চর্চা তুঙ্গে। একই সঙ্গে নির্মাতারা ‘ওয়ার ২’ এবং ‘আলফা’ ছবির প্রস্তুতিও শুরু করেছেন। প্রথম ছবিতে হৃতিক ছাড়়াও রয়েছেন জুনিয়র এনটিআর এবং কিয়ারা আডবাণী। অন্য দিকে, আলিয়া শুরু করেছেন ‘আলফা’-র প্রস্তুতি। জানা গিয়েছে, ‘আলফা’-য় থাকতে পারেন হৃতিকও।

সম্প্রতি এই ছবিতে কিয়ারার প্রবেশের দৃশ্যের শুটিং সম্পূর্ণ হয়েছে। সূত্রের খবর, মুম্বইয়ের মালাড অঞ্চলের একটি শপিং মলে অভিনেত্রীর লড়াই দৃশ্যের শুটিং করা হয়েছে। এর আগে মার্চ মাসে ‘ওয়ার ২’-এক কিছুটা শুটিং সেরেছিলেন হৃতিক। জুনিয়র এনটিআর-এর প্রবেশ দৃশ্যটির শুটিং করা হবে আগামী অক্টোবর মাসে।

যশ রাজের গুপ্তচর ব্রহ্মাণ্ডে এর আগে দর্শক ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজ়ি এবং ‘পাঠান’-এর মতো ছবি পেয়েছেন। তবে সেখানে মহিলা কেন্দ্রিক প্রথম ছবি হতে চলেছে আলফা। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন আলিয়া ভট্ট এবং শর্বরী। শোনা যাচ্ছে, ছবিতে বিশেষ চরিত্রে অভিনয় করবেন হৃতিক। ‘ওয়ার’ ছবিতে কবীর চরিত্রে অভিনয় করেছিলেন হৃতিক। ‘আলফা’-য় নাকি কবীর চরিত্রটি আলিয়ার প্রশিক্ষকের ভূমিকায় থাকবে। যদিও এখনও পর্যন্ত নির্মাতারা এই প্রসঙ্গে কোনও তথ্য প্রকাশ করেননি। ছবিতে বিশেষ চরিত্রে থাকছেন অনিল কপূর এবং ববি দেওল। ‘আলফা’ আগামী বছর মুক্তি পেতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE