Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Abhishek Bachchan-Aishwarya Rai Bachchan

ঐশ্বর্যার সঙ্গে দাম্পত্য কোথায় দাঁড়িয়ে? অবশেষে বিবাহবিচ্ছেদ নিয়ে বড় মন্তব্য অভিষেকের

এই মুহূর্তে কোন জায়গায় দাঁড়িয়ে আছে তাঁদের দাম্পত্য, এ বিষয়ে অবশেষে সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে মুখ খুললেন অভিষেক।

Abhishek Bachchan revealed that he is offended about the ongoing speculation of his marriage

অভিষেক বচ্চন ও ঐশ্বর্যা রাই বচ্চন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ অগস্ট ২০২৪ ১৩:২৬
Share: Save:

বলিপাড়ায় কান পাতলেই শোনা যায়, অভিষেক বচ্চন ও ঐশ্বর্যা রাই বচ্চনের সংসারে নাকি ভাঙন ধরেছে। বেশ কিছু দিন হল, তাঁরা নাকি একসঙ্গে থাকছেন না। সম্প্রতি একটি ডিপফেক ভিডিয়ো ছড়ায়। এই ভিডিয়োয় দেখা যাচ্ছে, বিবাহবিচ্ছেদের কথা নিশ্চিত করছেন অভিষেক। তবে এই ভিডিয়ো যে ভুয়ো তা বুঝতে বেশি সময় লাগেনি নেটাগরিকদের। যদিও অম্বানীদের বিয়ের আসরে অভিষেক ও ঐশ্বর্যা আলাদা ভাবে প্রবেশ করায় বিচ্ছেদের জল্পনাই ঘনীভূত করেছিল।

এই মুহূর্তে কোন জায়গায় দাঁড়িয়ে আছে তাঁদের দাম্পত্য, এ বিষয়ে অবশেষে সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে মুখ খুললেন অভিষেক। বিবাহবিচ্ছেদের প্রসঙ্গে তাঁকে প্রশ্ন করা হলেই অভিষেক নিজের আঙুলে পরা বিয়ের আংটি দেখান। অভিষেক জানান, এখনও তিনি বিবাহিত। তাঁর বিবাহবিচ্ছেদ নিয়ে যে জল্পনা চলছে, তার জন্য অসন্তোষও প্রকাশ করেছেন অভিনেতা।

ঐশ্বর্যার সঙ্গে বৈবাহিক সম্পর্ক প্রসঙ্গে অভিষেক বলেন, “এই নিয়ে আমার সত্যিই কিছু বলার নেই। দুর্ভাগ্যবশত, এই পরিস্থিতি নিয়ে আলোচনার বহর নিয়ন্ত্রণের বাইরে চলে গিয়েছে। আমি বুঝতে পারছি, এটা কেন হয়। আপনাদের প্রতিবেদন লিখতে হয়। ঠিক আছে। আমার তাতে অসুবিধা নেই। আমরা ‘সেলেব্রিটি’। এই ‘সেলেব্রিটি’ তকমা থাকলে এই বিষয়গুলিও থাকবেই।” তবে জল্পনা নিয়ে সোজাসাপটা জবাব অভিষেকের, “আমি এখনও বিবাহিত।”

উল্লেখ্য, ১৭ বছরের দাম্পত্য অভিষেক ও ঐশ্বর্যার। এক পুরনো সাক্ষাৎকারে তারকা দম্পতি নিজেরাই জানিয়েছিলেন, বিভিন্ন বিষয় নিয়ে তাঁদের মধ্যে মতান্তর হয়। প্রাক্তন বিশ্বসুন্দরী বলেছিলেন, “আমাদের দু’জনেরই মতামত খুব জোরালো। তবে তর্ক করা ও আলোচনার মধ্যে যে পার্থক্য রয়েছে, তা আমরা ক্রমশ শিখছি।” সেই জন্য বিনয়ের সঙ্গে আলোচনা করার চেষ্টা করেন তাঁরা। তবে সেটা অনেক সময়ে তর্কের আকারও নেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Abhishek Bachchan Aishwarya Rai Bachchan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE