Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Aishwarya Rai Bachchan

ঐশ্বর্যাকে তিনিই বেশি ছবিতে অভিনয় করতে দেননি? প্রশ্নের উত্তর দিয়ে মন জয় করেছিলেন অভিষেক

ঐশ্বর্যা ও অভিষেকের বিবাহবিচ্ছেদের জল্পনা এই মুহূর্তে চর্চার কেন্দ্রে। এর মধ্য়েই উঠে এসেছে অভিনেতার একটি পুরনো মন্তব্য।

Abhishek Bachchan once said that Aishwarya Rai Bachchan does not need his permission

ঐশ্বর্যা রাই বচ্চন ও অভিষেক বচ্চন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৪ ২০:০৫
Share: Save:

বেশ কিছু দিন ধরেই ঐশ্বর্যা রাই বচ্চন ও অভিষেক বচ্চনের বিবাহবিচ্ছেদ নিয়ে জল্পনা চলছে। বিশেষ করে, অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়েতে দম্পতি একসঙ্গে প্রবেশ না করায় এই জল্পনা আরও ঘনীভূত হয়েছে। এর মধ্যেই ঐশ্বর্যা সম্পর্কে অভিষেকের পুরনো একটি মন্তব্য চর্চায় উঠে এসেছে।

ঐশ্বর্যার ছবি ‘পোন্নিয়িন সেলভান ২’ দেখে একটি টুইট করেছিলেন অভিষেক। তিনি লিখেছিলেন, “অসাধারণ ছবি। আমি ভাষা খুঁজে পাচ্ছি না। খুব ভাল লাগছে। ছবির কলাকুশলীদের অনেক অভিনন্দন। আমার অর্ধাঙ্গিনীর জন্যও গর্ববোধ হচ্ছে। এখনও পর্যন্ত এটাই তাঁর সেরা ছবি।”

অভিষেকের এই পোস্টে এক নেটাগরিক মন্তব্য করেছিলেন যে, ঐশ্বর্যাকে আরও বেশি করে ছবিতে অভিনয় করতে দেওয়া উচিত। মন্তব্যটি ছিল, “ঐশ্বর্যাকে আরও বেশি করে ছবিতে কাজ করতে দিন আর এ বার থেকে আরাধ্যার খেয়াল আপনি রাখুন।” এর উত্তরে অভিষেক বলেছিলেন, “আমি ওঁকে ছবিতে কাজ করতে দেওয়ার কে? কোনও কিছুর জন্যই ওঁর আমার কাছ থেকে অনুমতি নেওয়ার প্রয়োজন নেই।” অভিষেকের উত্তর সেই সময়ে মনে ধরেছিল নেটাগরিকের।

উল্লেখ্য, সমাজমাধ্যমে ঐশ্বর্যা ও অভিষেকের সম্পর্ক নিয়ে নানা পোস্ট ঘুরছে। এরই মধ্যে হিনা খন্ডেলওয়াল নামে এক মহিলা সমাজমাধ্যমে ভারতীয় দম্পতিদের মধ্যে বিচ্ছেদের প্রবণতা কী ভাবে বাড়ছে, তা নিয়ে একটি পোস্ট করেন। সেই পোস্টটি লাইক করেছেন স্বয়ং অভিষেক। তা হলে কি সত্যিই বিচ্ছেদের খবরে সিলমোহর দিলেন অভিষেক? নেটাগরিকেরা এখন সেই জল্পনায় ব্যস্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aishwarya Rai Bachchan Abhishek Bachchan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE