Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Aamir Khan

সদ্য মেয়ে আইরার বিয়ে হল, ফের এলাহি আয়োজনে ২০০ জন নিমন্ত্রিত! কোন সুখবর আমিরের বাড়িতে?

একাধিক বার আমির খান ও অভিনেত্রী ফাতিমা সানা শেখের সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছে। এ বার কিসের অনুষ্ঠান অভিনেতার বাড়িতে?

Aamir khan invite over 200 relatives for mother Zeenat hussain birthday

আমির খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ জুন ২০২৪ ১৬:০৬
Share: Save:

চলতি বছরই মেয়ে আইরা খানের বিয়ে দিয়েছেন আমির খান। রাজস্থান ও মুম্বই মিলিয়ে মেয়ের বিয়েতে এলাহি আয়োজন করেন অভিনেতা। এর মাঝেই বেশ কয়েক বার তাঁর ও অভিনেত্রী ফাতিমা সানা শেখের সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছে। যদিও আমিরের মেয়ের বিয়েতে ফাতিমার অনুপস্থিতি নজর কেড়েছিল অনেকেরই। এখন অবশ্য প্রাক্তন স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে ফের ঘনিষ্ঠতা বেড়েছে আমিরের।

এত কিছুর মধ্যে আমিরের বাড়িতে ফের অনুষ্ঠান! প্রায় ২০০ লোককে বাড়িতে ডেকেছেন অভিনেতা। কোন সুখবর দেবেন তিনি সেখানে?

অভিনেতার মুম্বইয়ের বাড়িতে সাজ সাজ রব। কারণ, তাঁর মা জ়িনাত হুসেইনের জন্মদিন। ১৩ জুন আমিরের মা ৯০-তে পা রাখছেন। গত বছর একাধিক বার অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেতার মা। তাই এ বার মায়ের জন্মদিনটা ভাল ভাবে উদ্‌যাপন করতে চান আমির। সারা দেশে ছড়িয়ে-ছিটিয়ে থাকা তাঁদের আত্মীয়েরা আসবেন এ দিনের অনুষ্ঠানে। এ ছাড়াও আমিরের ঘনিষ্ঠ বন্ধুদেরও নিমন্ত্রণ করা হচ্ছে।

অভিনেতা বরাবরই তাঁর মায়ের খুব কাছের। প্রসঙ্গত, মা যে তাঁর জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ জায়গায় রয়েছেন, তা গত বছর ‘মাদার্স ডে’-তেই জানিয়েছিলেন আমির। এক সাক্ষাৎকারে মা সম্পর্কে বলতে গিয়ে আমির বলেছিলেন, ‘‘মা-ই আমার জীবনকে সব চেয়ে বেশি প্রভাবিত করেছেন। আমি যখন বড় হচ্ছিলাম, তখন তিনিই ছিলেন আমার কাছে সব চেয়ে প্রিয় মানুষ। তার পর থেকে আজও সেই অনুভূতি বদলায়নি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aamir Khan birthday party Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE