Advertisement
৩০ সেপ্টেম্বর ২০২৪
Salman Khan

সলমনের জন্য বিয়ের প্রস্তাব নিয়ে বিদেশ থেকে ছুটে এলেন মহিলা! উত্তরে কী জানালেন ভাইজান?

বিদেশ থেকে উড়ে এসেছিলেন ওই মহিলা। একটাই উদ্দেশ্য ছিল তাঁর। সলমনকে চাক্ষুষ করা এবং তাঁকে বিয়ের প্রস্তাব দেওয়া।

A foreign female fan came to India with a marriage proposal for Salman Khan

সলমন খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২৪ ২০:৩১
Share: Save:

একাধিক অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। একাধিক সম্পর্কে তাঁর সময় কেটেছে। কিন্তু কোনও সম্পর্কই স্থায়ী হয়নি। এখনও তাই ছাঁদনাতলায় যাওয়া হয়নি সলমন খানের। কিন্তু, ভাইজানের অনুরাগীরা আশা ছাড়েননি। সলমনকে বরের বেশে দেখার অপেক্ষায় তাঁরা উদ্‌গ্রীব। কিন্তু সলমন কি বিয়ে করবেন? এক মহিলাকে সেই উত্তর দিয়েছিলেন তিনি।

বিদেশ থেকে উড়ে এসেছিলেন সেই মহিলা। একটাই উদ্দেশ্য ছিল তাঁর। সলমনকে চাক্ষুষ করা এবং তাঁকে বিয়ের প্রস্তাব দেওয়া। ঘটনাটি ঘটে একটি অনুষ্ঠানে। সলমন তখন সংবাদমাধ্যমের মুখোমুখি। নানা প্রশ্নের উত্তর দিচ্ছেন। সেই সময়ে এসে হাজির সেই মহিলা অনুরাগী।

অনুরাগী সলমনকে বলেন, “আপনাকে প্রথম বার দেখেই প্রেমে পড়ে গিয়েছিলাম। তাই সুদূর হলিউড থেকে আপনার জন্য ছুটে এসেছি।” রসিকতা করে সলমন বলেন, “আপনি নিশ্চয়ই শাহরুখ খানের কথা বলছেন!” তখন ফের জোর দিয়ে অনুরাগী বলেন, “না। আমি সলমন খানের কথাই বলছি। সলমন আপনি কি আমাকে বিয়ে করবেন?” উত্তরে ভাইজান বলেন, “আমার বিয়ে করার বয়স পেরিয়ে গিয়েছে। ২০ বছর আগে আমার সঙ্গে আপনার দেখা করা উচিত ছিল।”

ঘটনাটি এক বছর আগের। তবে এই মুহূর্তে নেটপাড়ায় ঘটনার ভিডিয়ো ভাইরাল। ভাইজানের অনুরাগীর সংখ্যা গুনে শেষ করা যায় না। তাই তাঁর বিয়ে সংক্রান্ত সব তথ্যই তাঁদের কাছে বিশেষ আকর্ষণীয়।

উল্লেখ্য, সলমনকে শেষ দেখা গিয়েছে ‘টাইগার ৩’ ছবিতে। বক্স অফিসে সাড়া ফেলেছিল এই ছবি। বর্তমানে তিনি ‘বিগ বস ১৮’ নিয়ে ব্যস্ত। প্রত্যেক বারের মতো এই বারও সলমনকেই দেখা যাবে সঞ্চালকের ভূমিকায়। পাশাপাশি ‘সিকন্দর’ ছবির কাজও চালিয়ে যাচ্ছেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE