Advertisement
০২ জুলাই ২০২৪
WB Govt Jobs

পশ্চিমবঙ্গ প্রাণী ও মৎস্য বিজ্ঞান বিশ্ববিদ্যালয়ে কর্মখালি, জেনে নিন আবেদনের শর্তাবলি

ইয়ং প্রফেশনাল হিসাবে পশ্চিমবঙ্গ প্রাণী ও মৎস্য বিজ্ঞান বিশ্ববিদ্যালয়ে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন ব্যক্তিকে কাজের সুযোগ দেওয়া হবে। এর জন্য তাঁর ভেটেরিনারি সায়েন্স বিষয়ে মাস্টার্স ডিগ্রি থাকা প্রয়োজন।

West Bengal University of Animal and Fishery Sciences.

পশ্চিমবঙ্গ প্রাণী ও মৎস্য বিজ্ঞান বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ জুন ২০২৪ ১৬:১২
Share: Save:

পশ্চিমবঙ্গ প্রাণী ও মৎস্য বিজ্ঞান বিশ্ববিদ্যালয়ে কাজের সুযোগ। এই মর্মে সম্প্রতি একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, ইয়ং প্রফেশনাল হিসাবে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন ব্যক্তিকে কাজের সুযোগ করে দেওয়া হবে। এর জন্য তাঁর ভেটেরিনারি সায়েন্স কিংবা বায়োকেমিস্ট্রি / বায়োটেকনোলজি / মাইক্রোবায়োলজি— এর মধ্যে যে কোনও একটি বিষয়ে মাস্টার্স ডিগ্রি থাকতে হবে। শূন্যপদ একটি।

ইয়ং প্রফেশনাল হিসাবে ন্যাশনাল লাইভস্টক মিশনের অর্থপুষ্ট প্রকল্পে কাজ করতে হবে। প্রকল্পের নাম, “ডেভেপমেন্ট অফ ফিড পেলেট থার্মোস্টেবল নিউক্যাসল ডিজ়িজ় ভ্যাকসিন”। প্রকল্পটিতে বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি মেডিসিন বিভাগের তরফে গবেষণা করা হবে।

নিযুক্ত ব্যক্তিকে চুক্তির নিরিখে সংশ্লিষ্ট প্রকল্পে কাজ করতে হবে। এর জন্য তাঁকে প্রতি মাসে ২৫ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। পদপ্রার্থীদের বয়স ২১ থেকে ৩৫ বছরের মধ্যে হতে হবে। আগ্রহীদের সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করা হবে।

তাই আলাদা করে কোনও আবেদনপত্র জমা দেওয়ার প্রয়োজন নেই। সরাসরি ৮ জুলাই বিশ্ববিদ্যালয়ের বেলগাছিয়া ক্যাম্পাসের অফিসে এসে প্রার্থীরা যোগাযোগ করতে পারেন। ওই দিনই ইন্টারভিউ নেওয়া হবে। তাই তাঁদের জীবনপঞ্জি, পরিচয়পত্র, বয়স এবং শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, ছবি-সহ অন্যান্য নথি সঙ্গে রাখতে হবে। আরও তথ্যের জন্য মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

JRF recruitment 2024 Kolkata Job Alert
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE