Advertisement
৩০ জুন ২০২৪
Presidency University Jobs

রাজ্যের অর্থপুষ্ট প্রকল্পে কাজের সুযোগ দিচ্ছে প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়

কেন্দ্রের অর্থপুষ্ট প্রকল্পে জুনিয়র রিসার্চ ফেলো হিসাবে কাজের সুযোগ। ওই কাজের জন্য নিযুক্তকে প্রতি মাসে ফেলোশিপ হিসাবে ১৮ হাজার ৭০০ টাকা দেওয়া হবে।

Presidency University.

প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২৪ ১৮:৪০
Share: Save:

প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ে কাজের সুযোগ। এই মর্মে সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অফ হেলথ সায়েন্সেস-এর একটি গবেষণা প্রকল্পে কাজের জন্য জুনিয়র রিসার্চ ফেলো প্রয়োজন। শূন্যপদ একটি।

মোট ন’মাসের চুক্তিতে ওই কাজের জন্য নিযুক্তকে বহাল রাখা হবে। কাজ করতে আগ্রহীদের লাইফ সায়েন্সেস শাখার যে কোনও বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন হতে হবে। স্নাতকোত্তর স্তরে ৫৫ শতাংশ নম্বর থাকতে হবে। এ ছাড়াও পদপ্রার্থীদের ন্যাশনাল এলিজিবিলিটি টেস্ট (নেট) উত্তীর্ণ হতে হবে।

নিযুক্তকে যে প্রকল্পে কাজ করতে হবে, তার নাম ‘আইডেন্টিফাইং রোল অফ এমআরএনএ ক্যাপিং এনজ়াইম ইন মাইটোকন্ড্রিয়াল জিন এক্সপ্রেশন রেগুলেশন’। পশ্চিমবঙ্গ সরকারের ডিপার্টমেন্ট অফ সায়েন্স অ্যান্ড টেকনোলজির তরফে ওই প্রকল্পে আর্থিক অনুদান দেওয়া হবে।

ইন্টারভিউয়ের মাধ্যমে পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। ৯ জুলাই বেলা ১২টা নাগাদ ইন্টারভিউ নেওয়া হবে। তার আগেই ইমেল মারফত ৬ জুলাইয়ের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। বাছাই করা প্রার্থীদের নাম ৭ জুলাই ঘোষণা করা হবে। এই বিষয়ে আরও জানতে প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

JRF recruitment 2024 WB Govt Job 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE