Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
AIIMS Bhubaneswar Recruitment 2024

এমস ভুবনেশ্বরের গবেষণা প্রকল্পে কাজের সুযোগ, দিতে হবে শুধু ইন্টারভিউ

প্রতিষ্ঠানের তরফে চুক্তির ভিত্তিতে মেডিক্যাল সোশ্যাল ওয়ার্কার কাম ডিইও পদে কর্মী নিয়োগ করা হবে। নিযুক্তকে মেডিক্যাল অঙ্কোলজি / হেমাটোলজি বিভাগের গবেষণা প্রকল্পে কাজ করতে হবে।

AIIMS Bhubaneswar.

অখিল ভারতীয় আয়ুর্বিজ্ঞান সংস্থান (এমস), ভুবনেশ্বর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৪ ১৬:০৪
Share: Save:

এমস ভুবনেশ্বরে কাজের সুযোগ। এই মর্মে প্রতিষ্ঠানের তরফে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, মেডিক্যাল সোশ্যাল ওয়ার্কার কাম ডিইও (ডেটা এন্ট্রি অপারেটর) পদে এক জন ব্যক্তি প্রয়োজন। তাঁকে চুক্তির ভিত্তিতে নির্দিষ্ট সময়ের জন্য উল্লিখিত পদে কাজ করতে হবে। পদপ্রার্থীদের সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে।

মেডিক্যাল সোশ্যাল ওয়ার্কার কাম ডিইও হিসাবে অনূর্ধ্ব ৪০ বছর বয়সিদের নিয়োগ করা হবে। সংশ্লিষ্ট পদে কাজ করতে আগ্রহীদের সোশ্যাল ওয়ার্ক কিংবা ফিজ়িয়োলজি বিষয়ে মাস্টার ডিগ্রি থাকতে হবে। এ ছাড়াও পেডিয়াট্রিক অঙ্কোলজি নিয়ে কাজের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়।

নিযুক্ত ব্যক্তিকে মাসে ২১ হাজার টাকা সাম্মানিক হিসাবে দেওয়া হবে। তাঁকে কাজ করতে হবে মেডিক্যাল অঙ্কোলজি / হেমাটোলজি বিভাগে। উল্লিখিত বিভাগের ক্যাপাসিটি বিল্ডিং ইন পেডিয়াট্রিক অঙ্কোলজি বিষয়ক গবেষণা প্রকল্পে নিযুক্ত ব্যক্তিকে নির্দিষ্ট সময়ের চুক্তিতে বহাল রাখা হবে।

আগ্রহীদের বিজ্ঞপ্তিতে প্রকাশিত ফর্ম পূরণ করে তা আবেদনপত্র হিসাবে তৈরি করতে হবে। ইন্টারভিউয়ের দিন ওই নথির সঙ্গে জমা দিতে হবে শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, কর্মজীবনের শংসাপত্র। ৮ অক্টোবর সকাল সাড়ে ১০টার আগে সমস্ত নথি নিয়ে এমস ভুবনেশ্বরের দফতরে পৌঁছে যেতে হবে। ওই দিনই প্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। আরও তথ্য জেনে নিতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE