Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
UBI Recruitment 2024

৫০০জন শিক্ষানবিশ নিয়োগ করবে ইউনিয়ন ব্যাঙ্ক অফ ইন্ডিয়া, স্টাইপেন্ড কত?

অন্ধ্রপ্রদেশ, অরুণাচল প্রদেশ, অসম, পশ্চিমবঙ্গ, গুজরাত, গোয়া, পঞ্জাব, দিল্লি, ওড়িশা, হিমাচল প্রদেশ, হরিয়ানা, মধ্য প্রদেশ, রাজস্থান, উত্তর প্রদেশ-সহ দেশের একাধিক রাজ্য থেকে নিয়োগ করা হবে শিক্ষানবিশ।

ইউনিয়ন ব্যাঙ্ক অফ ইন্ডিয়া।

ইউনিয়ন ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৪ ১৭:১২
Share: Save:

শেখার পাশাপাশি কাজের সুযোগ দিচ্ছে কেন্দ্রীয় সরকার অধীনস্থ ব্যাঙ্ক। সম্প্রতি এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে ইউনিয়ন ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ওয়েবসাইটে।

শিক্ষানবিশ নিয়োগ করা হবে। সাধারণ বিভাগ এবং সংরক্ষিত বিভাগ মিলিয়ে মোট ৫০০টি শূন্যপদ রয়েছে। পশ্চিমবঙ্গ-সহ দেশের একাধিক রাজ্য থেকে নিয়োগ করা হবে শিক্ষানবিশ। আবেদনের জন্য প্রার্থীর বয়স ২০ থেকে ২৮ বছরের মধ্যে হতে হবে। যদিও সংরক্ষিত বিভাগের প্রার্থীদের জন্য বয়সের ছাড় রয়েছে। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক উত্তীর্ণ হওয়া প্রয়োজন। প্রতি মাসে স্টাইপেন্ড দেওয়া হবে ১৫ হাজার টাকা। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

ইউনিয়ন ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদনপত্র জমা দিতে হবে। পাশাপাশি আবেদনমূল্য জমা দেওয়া দরকার। ১৭ সেপ্টেম্বর আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন। আবেদন প্রক্রিয়া সম্পন্ন হওয়ার পর অনলাইন পরীক্ষার মাধ্যমে বাছাই করা হবে প্রার্থী।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ইউনিয়ন ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Job Vacancy Job Recruitment Bank Job
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE