Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Jobs in South 24 Pargana 2024

কর্মী নিয়োগ করবে দক্ষিণ ২৪ পরগনার প্রশাসনিক বিভাগ, কারা আবেদন করতে পারবেন?

হোমিয়োপ্যাথি এবং আয়ুর্বেদ বিভাগে মোট শূন্যপদ রয়েছে ৩৭টি। উভয় বিভাগে চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৪ ১৫:৫০
Share: Save:

দক্ষিণ ২৪ পরগনা জেলার প্রশাসনিক বিভাগ দিচ্ছে চাকরির সুযোগ। তবে এই সুযোগ চিকিৎসকদের জন্য। সম্প্রতি এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে। জেলাশাসক কার্যালয়ের তরফে নিয়োগ করা হবে কর্মী।

মেডিক্যাল অফিসার নিয়োগ করা হবে। হোমিয়োপ্যাথি এবং আয়ুর্বেদিক বিভাগে মোট শূন্যপদ রয়েছে ৩৭টি। উভয় বিভাগে চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। প্রতি মাসে ১৬ হাজার টাকা বেতন দেওয়া হবে। আবেদনের জন্য দ্বাদশ উত্তীর্ণের পর যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক হতে হবে। পাশাপাশি, প্রার্থীর বয়স ১ জানুয়ারি ’২৪ অনুযায়ী ৫০ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিত বিভাগের প্রার্থীদের জন্য বয়সের ছাড় রয়েছে। বাংলা ভাষা লিখতে এবং পড়তে জানতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে প্রথমে দক্ষিণ ২৪ পরগনা জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘নোটিস’ এবং ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখা যাবে। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে উল্লেখিত ঠিকানায় জমা দেওয়া দরকার। আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ২০ সেপ্টেম্বর ’২৪। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে দক্ষিণ ২৪ পরগনা জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WB Govt Job 2024 Job Vacancy Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE