Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
AIIMS Guwahati Recruitment 2024

এমস গুয়াহাটিতে অধ্যাপক নিয়োগ, কোন কোন বিভাগের জন্য কর্মখালি?

এন্ডোক্রিনোলজি, গ্যাস্ট্রোএন্টারোলজি, পেডিয়াট্রিক্স, সাইকিয়াট্রি-সহ বিভিন্ন বিভাগে অ্যাডিশন্যাল প্রফেসর, অ্যাসোসিয়েট প্রফেসর এবং অ্যাসিস্ট্যান্ট প্রফেসর নিয়োগ করা হবে।

এমস গুয়াহাটি।

এমস গুয়াহাটি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৪ ১৭:০৪
Share: Save:

গুয়াহাটির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস (এমস)-এ কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে। ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী।

বিভিন্ন বিভাগে ফ্যাকাল্টি নেওয়া হবে। এন্ডোক্রিনোলজি, গ্যাস্ট্রোএন্টারোলজি, পেডিয়াট্রিক্স, সাইকিয়াট্রি-সহ বিভিন্ন বিভাগে অ্যাডিশন্যাল প্রফেসর, অ্যাসোসিয়েট প্রফেসর এবং অ্যাসিস্ট্যান্ট প্রফেসর নিয়োগ করা হবে। সব মিলিয়ে মোট শূন্যপদ রয়েছে ১১টি। প্রতিটি পদেই চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। অ্যাডিশন্যাল প্রফেসর পদে প্রতি মাসে বেতন হবে ২ লক্ষ টাকা। অ্যাসোসিয়েট প্রফেসর পদের বেতন ১ লক্ষ ৮৮ হাজার টাকা। অ্যাসিস্ট্যন্ট প্রফেসর প্রতি মাসে বেতন পাবেন ১ লক্ষ ৪২ হাজার ৫০৬ টাকা। প্রতিটি পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ডক্টর অফ মেডিসিনে স্নাতকোত্তর যোগ্যতা থাকতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আবেদন করবেন কী ভাবে?

‘ওয়াক ইন ইন্টারভিউ’-এর মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। ২৪ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে শুরু হবে ইন্টারভিউ। তবে তার আগে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করা দরকার। তার জন্য প্রথমে এমস গুয়াহাটির ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি পাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি জমা দিতে হবে। ১৩ সেপ্টেম্বর আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে এমস গুয়াহাটির ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Job Vacancy Job Recruitment Govt Job
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE