Advertisement
১৮ সেপ্টেম্বর ২০২৪
Jobs for BCom Honours

টাঁকশালের দিল্লির দফতরে কর্মী প্রয়োজন, কারা আবেদন করতে পারবেন?

সিকিউরিটি প্রিন্টিং অ্যান্ড মিন্টিং কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড (এসএমসিআইএল)-এ জেনারেল ম্যানেজার প্রয়োজন। সংশ্লিষ্ট পদের জন্য অনূর্ধ্ব ৫০ বছর বয়সিরা আবেদন করতে পারবেন।

SPMCIL.

সিকিউরিটি প্রিন্টিং অ্যান্ড মিন্টিং কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড (এসএমসিআইএল)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৩
Share: Save:

সরকারি টাঁকশালে কর্মখালি। এই মর্মে সদ্যই সিকিউরিটি প্রিন্টিং অ্যান্ড মিন্টিং কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড (এসএমসিআইএল)-এর তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, সংস্থার দিল্লির দফতরে জেনারেল ম্যানেজার পদে কর্মী নিয়োগ করা হবে। শূন্যপদ একটি।

চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট কিংবা কস্ট অ্যাকাউন্ট্যান্টরা উল্লিখিত পদে কাজের জন্য আবেদনের সুযোগ পাবেন। এ ক্ষেত্রে তাঁদের বয়স ৫০ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। পাশাপাশি, তাঁদের ১৮ বছর ফিনান্স, অ্যাকাউন্টস, ইন্টারনাল অডিট, বাজেট প্রিপারেশনের মতো কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

নিযুক্ত ব্যক্তিকে প্রতি মাসে ১০,০০০ টাকা থেকে শুরু করে ২৬,০০০ টাকা বেতন হিসাবে দেওয়া হবে। আগ্রহীদের ডাকযোগে আবেদনপত্র জমা দিতে হবে। একই সঙ্গে তাঁদের ১০০ টাকার ডিমান্ড ড্রাফটও পাঠাতে হবে। তবে আলাদা করে কোনও অ্যাপ্লিকেশন ফি জমা দিতে হবে না।

সংশ্লিষ্ট পদের জন্য দিল্লির দফতরেই শুধুমাত্র ডাকযোগেই আবেদন পাঠানো যাবে। চলতি বছরের ৬ অক্টোবর পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করা হবে। এ বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SPMCIL Govt Job Alerts 2024 Job Vacancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE