Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
CPPRI Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থার বিভিন্ন পদে কর্মখালি, কারা আবেদন করতে পারবেন?

প্রজেক্ট অ্যাসোসিয়েট, প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট, ফিল্ড অ্যাসিস্ট্যান্ট হিসাবে কর্মী প্রয়োজন। এই কাজে ২০ হাজার থেকে ২৮ হাজার টাকা মাসিক পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

Researcher.

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৪ ১৬:১২
Share: Save:

কেন্দ্রীয় সংস্থায় কর্মখালি। এই মর্মে সদ্যই একটি বিজ্ঞপ্তি জারি হয়েছে। তাতে বলা হয়েছে, কেন্দ্রীয় বাণিজ্য এবং শিল্প মন্ত্রক অধীনস্থ সেন্ট্রাল পাল্প অ্যান্ড পেপার ইনস্টিটিউটে কর্মী প্রয়োজন। ওই সংস্থার বেশ কিছু গবেষণা প্রকল্পে শূন্যপদ রয়েছে। তাতেই চুক্তির ভিত্তিতে প্রজেক্ট স্টাফ হিসাবে মোট ১৩ জনকে নিয়োগ করা হবে।

প্রজেক্ট অ্যাসোসিয়েট, প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট, ফিল্ড অ্যাসিস্ট্যান্ট হিসাবে ইঞ্জিনিয়ারিং, বিজ্ঞান শাখায় স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নদের নিয়োগ করা হবে। এ ক্ষেত্রে স্নাতকরাও শর্তসাপেক্ষে উল্লিখিত কাজে আবেদনের সুযোগ পাবেন।

ফিল্ড অ্যাসিস্ট্যান্ট এবং প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট হিসাবে অনূর্ধ্ব ৫০ বছর বয়সিরা আবেদন করতে পারবেন। প্রজেক্ট অ্যাসোসিয়েট হিসাবে ৩৫ বছর বয়সিদের নিয়োগ করা হবে। কাজের ভিত্তিতে প্রজেক্ট অ্যাসোসিয়েটরা মাসে ২৫ হাজার থেকে ২৮ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে পাবেন। প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট এবং ফিল্ড অ্যাসিস্ট্যান্টদের মাসিক পারিশ্রমিক ২০ হাজার টাকা।

সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে উল্লিখিত কাজের জন্য পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। এর জন্য প্রতিষ্ঠানের ঠিকানায় সমস্ত আনুষঙ্গিক নথি নিয়ে সশরীরে উপস্থিত থেকে ইন্টারভিউয়ের জন্য নাম নথিভুক্ত করে নিতে হবে। ইন্টারভিউ নেওয়া হবে ৩০ সেপ্টেম্বর। এ বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE