Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
IISER Kolkata Recruitment 2024

কলকাতার কেন্দ্রীয় গবেষণাগারে কর্মী প্রয়োজন, কোন পদে আবেদন করবেন?

বিজ্ঞান শাখায় স্নাতক অথবা ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি শাখায় ডিপ্লোমা সম্পূর্ণ করেছেন, এমন ব্যক্তিরা আবেদনের সুযোগ পাবেন।

Indian Institute of Science Education and Research, Kolkata.

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্স এডুকেশন অ্যান্ড রিসার্চ, কলকাতা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৪৬
Share: Save:

কলকাতার কেন্দ্রীয় গবেষণাগারে কর্মখালি। এই মর্মে সদ্যই একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছেন ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্স এডুকেশন অ্যান্ড রিসার্চ (আইআইএসইআর) কলকাতা। ওই দফতরে ল্যাবরেটরি টেকনিশিয়ান হিসাবে কর্মী প্রয়োজন। সংশ্লিষ্ট পদে দু’জনকে নিয়োগ করা হবে।

বিজ্ঞান শাখায় স্নাতক অথবা ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি শাখায় ডিপ্লোমা সম্পূর্ণ করেছেন, এমন ব্যক্তিরা সংশ্লিষ্ট পদে আবেদনের সুযোগ পাবেন। তবে তাঁদের কোনও স্বীকৃত সংস্থার অ্যানিম্যাল ফেসিলিটিতে অন্তত তিন বছর কাজের পূর্ব-অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়। কারণ, দফতরের অ্যানিম্যাল হাউজ়-এ নিযুক্তদের কাজ করতে হবে।

পদপ্রার্থীদের বয়স ৫০ বছরের মধ্যে হতে হবে। কাজের জন্য প্রতি মাসে পারিশ্রমিক ২০ হাজার টাকা। মোট এক বছরের চুক্তিতে নিযুক্ত ব্যক্তিদের কাজ করতে হবে। তবে, ওই মেয়াদ আরও এক বছরের জন্য বৃদ্ধি করা হতে পারে।

আগ্রহীদের ইমেল মারফত জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র-সহ আবেদনপত্র জমা দিতে হবে। ৩০ সেপ্টেম্বর পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। কবে ইন্টারভিউ বা পরীক্ষা নেওয়া হবে, তার তথ্য প্রতিষ্ঠানের তরফে জানিয়ে দেওয়া হবে। তবে, এ বিষয়ে আরও জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IISER Kolkata Jobs WB Govt Job 2024 Job Vacancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE