Advertisement
০১ অক্টোবর ২০২৪
Shyama Prasad Mukherjee Port Recruitment 2024

হলদিয়ার পোর্ট হাসপাতালে চাকরির সুযোগ, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যেম

আগামী ৫ অক্টোবর সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত ইন্টারভিউয়ের আয়োজন করা হবে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২৪ ১৬:৩৮
Share: Save:

শ্যামাপ্রসাদ মুখার্জি পোর্টের তরফে কর্মী নিয়োগ করা হবে। সোমবার এই মর্মে পোর্টের ওয়েবসাইটে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। তাতে জানানো হয়েছে, পোর্টের হলদিয়া ডক কমপ্লেক্সের জন্য এই নিয়োগ। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। এর জন্য প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। আগ্রহীদের আগে থেকে আবেদনপত্র পাঠাতে হবে না।

নিয়োগ হবে জেনারেল ডিউটি মেডিক্যাল অফিসার (জিডিএমও) পদে। শূন্যপদ রয়েছে দু’টি। সংশ্লিষ্ট পদে তিন বছরের চুক্তিতে কর্মী নিয়োগ করা হবে। নিযুক্তদের হলদিয়া ডক কমপ্লেক্সের পোর্ট হাসপাতালে কাজ করতে হবে। এই পদে আবেদনকারীদের জন্য কোনও বয়ঃসীমা ধার্য করা হয়নি। জানানো হয়েছে, নিযুক্তদের পারিশ্রমিক হবে মাসে ৯৪,৫০০ টাকা।

সংশ্লিষ্ট পদে আবেদন জানানোর জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস ডিগ্রি অর্জনের পর কোনও স্বীকৃত হাসপাতালে এক বছর চাকরির অভিজ্ঞতাও থাকতে হবে।

আগামী ৫ অক্টোবর সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। ইন্টারভিউ হবে বিজ্ঞপ্তিতে উল্লিখিত স্থানে। ওই দিন প্রার্থীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য প্রয়োজনীয় নথি নিয়ে সকাল সাড়ে ১০টার মধ্যে উপস্থিত হতে হবে। এই বিষয়ে আরও জানতে পোর্টের ওয়েবসাইট থেকে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE