Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
ONGC Recruitment 2024

ওএনজিসিতে প্রজেক্ট অ্যাসোসিয়েট প্রয়োজন, কারা আবেদন করতে পারবেন?

গবেষণার অভিজ্ঞতা রয়েছে, এমন ব্যক্তিকে ওএনজিসি এনার্জি সেন্টারে কাজের সুযোগ দেওয়া হবে। সংশ্লিষ্ট কাজের জন্য বার্ষিক ১১.৮৮ লক্ষ টাকা সাম্মানিক হিসাবে ধার্য করা হয়েছে।

ongc.

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২৪ ১৭:৪৪
Share: Save:

কেন্দ্রীয় সংস্থায় কাজের সুযোগ। ওএনজিসি এনার্জি সেন্টারের বায়োটেকনোলজি প্রজেক্টে প্রজেক্ট অ্যাসোসিয়েট প্রয়োজন। ওই কাজে মাইক্রোবায়োলজি, বায়োটেকনোলজিতে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন প্রার্থীকে নিয়োগ করা হবে। শূন্যপদ একটি। কাজ করতে হবে সংস্থার দেহরাদূনের দফতরে।

পদপ্রার্থীর স্নাতকোত্তরের পাশাপাশি, বায়োএনার্জি ক্ষেত্রে অন্তত ছ’বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। এ ছাড়া, বায়োফুয়েলস, বায়োসারফ্যাকট্যান্ট প্রোডাকশন নিয়ে গবেষণার অভিজ্ঞতা থাকলে ভাল।

কাজের জন্য বছরে ১১.৮৮ লক্ষ সাম্মানিক হিসাবে দেওয়া হবে। এ ছাড়াও প্রজেক্ট অ্যাসোসিয়েটকে অ্যাডিশনাল ইনসেনটিভ হিসাবে ১০ হাজার টাকা দেওয়া হবে। মোট দু’বছরের চুক্তিতে তাঁকে বহাল রাখা হবে।

আগ্রহীদের ইমেল মারফত আবেদনপত্র জমা দিতে হবে। এর জন্য প্রথমে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিন। তাতে দেওয়া সমস্ত নির্দেশিকা অনুযায়ী ৭ অগস্টের মধ্যে আবেদনপত্র পাঠাতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE