Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
WEBEL Recruitment 2024

স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নদের কাজের সুযোগ ওয়েবেল টেকনোলজি লিমিটেডে

টেকনোলজি কিংবা ইঞ্জিনিয়ারিং শাখায় স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নদের কাজের জন্য বেছে নেওয়া হবে। বয়স ৪০ বছরের মধ্যে হওয়া আবশ্যক।

Webel Technology Limited.

ওয়েবেল টেকনোলজি লিমিটেড। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ জুলাই ২০২৪ ১৩:১৫
Share: Save:

রাজ্য সরকারি সংস্থায় কর্মখালি। এই মর্মে সদ্যই একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ওয়েবেল টেকনোলজি লিমিটেড। বিজ্ঞপ্তি অনুযায়ী, সিনিয়র সফট্অয়্যার ডেভেলপার হিসাবে কর্মী নিয়োগ করা হবে। মোট শূন্যপদ দু’টি।

কম্পিউটার সায়েন্সে স্নাতকোত্তর যোগ্যতা অর্জন করেছেন, এমন ব্যক্তিদের কাজের জন্য বেছে নেওয়া হবে। তবে ইঞ্জিনিয়ারিং কিংবা টেকনোলজি শাখার সমতুল বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নরাও আবেদন করতে পারবেন। এ ক্ষেত্রে অন্তত পাঁচ বছর সফট্ওয়্যার ডেভেলপার কিংবা সমতুল্য পদে কাজ করেছেন, এমন অভিজ্ঞতা সম্পন্ন ব্যক্তিকে নিয়োগ করা হবে।

পদপ্রার্থীদের জাভা, জাভাস্ক্রিপ্ট, পাইথন, এসকিউএল নিয়ে কাজের দক্ষতা থাকা আবশ্যক। এ ছাড়াও ওপেন এআই, পাওয়ার বিআই, ডকার, কিউবারনেটস নিয়ে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। বয়স ৪০ বছরের মধ্যে হওয়া বাঞ্ছনীয়। কাজের জন্য দু’বছরের চুক্তিতে বহাল রাখা হবে। মাসিক পারিশ্রমিক ৭৫ হাজার টাকা।

আগ্রহীদের ইমেল মারফত আবেদনপত্র জমা দিতে হবে। এর জন্য মূল বিজ্ঞপ্তিটি ভাল করে দেখে সমস্ত শর্তাবলি জেনে নিন। বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করা হবে। তাই বৈধ ইমেল আইডি ব্যবহার করে আবেদনপত্র পাঠাতে হবে। আবেদন গ্রহণ করা হবে ২৬ জুলাই পর্যন্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WB Govt Job 2024 Webel Kolkata Job Alert
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE