Advertisement
১৯ অক্টোবর ২০২৪
NITTTR Kolkata Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থার কলকাতার দফতরে কর্মখালি, সাইকিয়াট্রিস্ট হিসাবে কাজের সুযোগ

কলকাতার ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনিক্যাল টিচারস’ ট্রেনিং অ্যান্ড রিসার্চে কাজের জন্য ভিজ়িটিং সাইকিয়াট্রিস্ট প্রয়োজন।

National Institute of Technical Teachers’ Training and Research, Kolkata.

ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনিক্যাল টিচারস’ ট্রেনিং অ্যান্ড রিসার্চ, কলকাতা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২৪ ১৬:২২
Share: Save:

কেন্দ্রীয় সংস্থার কলকাতার দফতরে কর্মী প্রয়োজন। ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনিক্যাল টিচার্স' ট্রেনিং অ্যান্ড রিসার্চ (এনআইটিটিটিইআর), কলকাতায় ভিজ়িটিং সাইকিয়াট্রিস্ট পদে কর্মখালি রয়েছে। এই মর্মে প্রকাশিত নিয়োগ-বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রতিষ্ঠানের পড়ুয়া, ফ্যাকাল্টি এবং স্টাফ মেম্বারদের কাউন্সেলিংয়ের জন্য ওই পদে এক জন কর্মী প্রয়োজন।

তাই সংশ্লিষ্ট পদে আবেদনকারীদের রেজিস্ট্রার্ড মেডিক্যাল প্র্যাকটিশনার হতে হবে। পাশাপাশি, ওই ব্যক্তির সাইকিয়াট্রি বিষয়ে ডক্টর অফ মেডিসিন (এমডি) থাকতে হবে। তবে, ক্লিনিক্যাল সাইকোলজি বা কাউন্সেলিং সাইকোলজি বিষয়ে উচ্চশিক্ষা লাভ করেছেন, এমন ব্যক্তিরাও উল্লিখিত পদে কাজের জন্য আবেদন করতে পারবেন।

নিযুক্ত ব্যক্তিকে এক বছরের চুক্তিতে কাজ করতে হবে। পরে ওই মেয়াদ আরও দু’বছরের জন্য বৃদ্ধি করা হতে পারে। কাজের জন্য প্রতি ভিজ়িটের নিরিখে ১,০০০ টাকা সাম্মানিক হিসাবে দেওয়া হবে। আবেদনকারীদের বয়স ৫৬ বছরের মধ্যে হতে হবে।

আগ্রহীদের ডাকযোগে আবেদনপত্র জমা দিতে হবে। আবেদনের জন্য বিজ্ঞপ্তিতে প্রকাশিত একটি ফর্ম পূরণ করে তার সঙ্গে জীবনপঞ্জি এবং অন্যান্য নথি পাঠাতে হবে। ৩০ অক্টোবর পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। এই বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE