Advertisement
০৭ জুলাই ২০২৪
WB Health Recruitment 2024

অবসরপ্রাপ্ত কর্মীদের জন্য হাওড়ার সরকারি হাসপাতালে কাজের সুযোগ

মহেশ ভট্টাচার্য হোমিয়োপ্যাথিক মেডিক্যাল কলেজ ও হাসপাতালে হোমিয়োপ্যাথিক কম্পাউন্ডার কাম ড্রেসার এবং ক্লার্ক কাম টাইপিস্ট পদে কর্মী নিয়োগ করা হবে। উল্লিখিত পদের জন্য অবসরপ্রাপ্ত সরকারি কর্মীদের আবেদন গ্রহণ করা হবে।

govt employee.

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ জুন ২০২৪ ১৬:০৬
Share: Save:

রাজ্য সরকারি হাসপাতালে অবসরপ্রাপ্তদের কাজের সুযোগ। এই মর্মে রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের তরফে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, হাওড়ার মহেশ ভট্টাচার্য হোমিয়োপ্যাথিক মেডিক্যাল কলেজ ও হাসপাতালে কর্মী প্রয়োজন। ওই হাসপাতালে হোমিয়োপ্যাথিক কম্পাউন্ডার কাম ড্রেসার এবং ক্লার্ক কাম টাইপিস্ট বিভাগে দু’টি শূন্যপদ রয়েছে।

সরকারি হাসপাতাল কিংবা প্রতিষ্ঠানে উল্লিখিত পদে আগে কাজ করেছেন, এমন ব্যক্তিদের নিয়োগ করা হবে। তবে ক্লার্ক কাম টাইপিস্ট পদের ক্ষেত্রে কম্পিউটার অপারেটিংয়ে সাবলীল প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

নিযুক্তকে মাসিক পারিশ্রমিক হিসাবে ১০ হাজার টাকা দেওয়া হবে। তাঁদের বয়স ৬০ থেকে ৬৫ বছরের মধ্যে হতে হবে। ওয়াক-ইন ইন্টারভিউয়ের মাধ্যমে উল্লিখিত পদে নিয়োগ করা হবে। তাই আলাদা করে আবেদনপত্র জমা দিতে হবে না।

আগ্রহীরা সরাসরি হাসপাতালে ৪ জুলাই ইন্টারভিউতে যোগদান করতে পারেন। সঙ্গে রাখতে হবে ঠিকানা এবং বয়সের প্রমাণপত্র, অবসর গ্রহণের পূর্বে যে পদে কাজ করতেন, সেই সংক্রান্ত সরকারি নথি, অবসর গ্রহণের শংসাপত্রের মতো নথি। আরও তথ্যের জন্য মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

hospital job Medical Jobs WB Govt Job 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE