Advertisement
০৭ জুলাই ২০২৪
Indian Railways Recruitment 2024

রেলের পূর্ব শাখার হাসপাতালে কর্মখালি, চুক্তির ভিত্তিতে কাদের নিয়োগ করা হবে?

পূর্ব রেল অধীনস্থ বি আর সিংহ হাসপাতালে কনট্র্যাক্ট মেডিক্যাল প্র্যাকটিশনার পদে কর্মী নিয়োগ করা হবে। ওই কাজের প্রতি মাসে ৯৫ হাজার টাকা পর্যন্ত পারিশ্রমিক পাওয়ার সুযোগ রয়েছে।

B R Singh Hospital.

বি আর সিংহ হাসপাতাল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ জুন ২০২৪ ১৪:২৯
Share: Save:

এমবিবিএস ডিগ্রি রয়েছে, এমন ব্যক্তিদের পূর্ব রেল নিয়োগ করবে। এই মর্মে সম্প্রতি একটি বিজ্ঞপ্তি জারি হয়েছে সংশ্লিষ্ট বিভাগের ওয়েবসাইটে। তাতে বলা হয়েছে, রেল অধীনস্থ বি আর সিংহ হাসপাতালে কনট্র্যাক্ট মেডিক্যাল প্র্যাকটিশনার প্রয়োজন। মোট তিনটি শূন্যপদ রয়েছে।

যাঁরা উল্লিখিত পদে কাজ করবেন, তাঁদের ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস) ডিগ্রি থাকার পাশাপাশি আরও একটি ডিগ্রি থাকতে হবে। সেই তালিকায় রয়েছে ডক্টর অফ মেডিসিন (এমডি), মাস্টার অফ সার্জারি (এমএস), ডিপ্লোমেট অফ ন্যাশনাল বোর্ড (ডিএনবি) এবং ডক্টর অফ অস্টিয়োপ্যাথিক মেডিসিন (ডিও)।

কনট্র্যাক্ট মেডিক্যাল প্র্যাকটিশনার হিসাবে স্পেশালিস্ট, সুপার স্পেশালিস্ট এবং জেনারেল ডিউটি মেডিক্যাল অফিসার (জিডিএমও) পদে অন্তত তিন বছর কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। বয়স ৫৩ বছরের বেশি হওয়া চলবে না।

নিযুক্তদের প্রতি মাসে ৭৫ হাজার থেকে ৯৫ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। মোট এক বছরের চুক্তিতে ওই পদে কাজ করতে হবে। নিয়োগ করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। ইন্টারভিউ নেওয়া হবে ২৬ জুন। এই বিষয়ে আরও জানতে পূর্ব রেলের শিয়ালদহ ডিভিশনের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BR Singh Hospital Medical Jobs hospital job
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE