Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Jobs in BECIL

কেন্দ্রীয় সংস্থায় কর্মী নিয়োগ করবে বেসিল, কী ভাবে আবেদন করবেন?

সিমেন্ট কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেডের তরফে কর্মী নিয়োগ করা হবে। ওই সংস্থায় নিয়োগ সংক্রান্ত আবেদন গ্রহণ করবে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল)।

Broadcast Engineering Consultants India Limited.

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল)-এর কার্যালয়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৪ ১৬:২৯
Share: Save:

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল)-এর তরফে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়েছে। তাতে বলা হয়েছে, সিমেন্ট কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেডের বিভিন্ন পদে কর্মখালি রয়েছে। মোট শূন্যপদ ছ’টি।

টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট হিসাবে স্নাতকদের নিয়োগ করা হবে, যাঁদের এই পদে অন্তত এক বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পদপ্রার্থীদের বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে। তাঁদের টেকনিক্যাল অ্যান্ড অপারেশন এবং মেটিরিয়াল ম্যানেজমেন্ট বিভাগে নিয়োগ করা হবে। কাজের জন্য প্রতি মাসে পারিশ্রমিক ৩০ হাজার টাকা।

ডেটা এন্ট্রি অপারেটর পদে যে কোনও বিষয়ে স্নাতকদের নিয়োগ করা হবে। ওই পদে আবেদনকারীদের বয়স ৪০ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। অন্তত এক বছরের কাজের অভিজ্ঞতা থাকলে নিয়োগে অগ্রাধিকার দেওয়া হবে। নিযুক্তরা প্রতিষ্ঠানের নিয়মানুসারে মাসিক পারিশ্রমিক পাবেন।

ডাকযোগে আগ্রহীদের আবেদনপত্র জমা দিতে হবে। আবেদনের সঙ্গে পাঠাতে হবে জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতা এবং কর্মজীবনের শংসাপত্রের মতো নথি। প্রাপ্ত আবেদনের নিরিখে পরীক্ষা কিংবা ইন্টারভিউয়ের জন্য প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। আবেদন গৃহীত হবে ১০ সেপ্টেম্বর পর্যন্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BECIL Govt Job Alerts 2024 Job Vacancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE