Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
WB Health Recruitment

স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিনে কর্মী নিয়োগ, আবেদনের শর্তাবলি কী কী?

ক্লিনিক্যাল রিসার্চ কো-অর্ডিনেটর পদে কর্মী প্রয়োজন। ওই পদে ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস) পাশ করেছেন, এমন ব্যক্তিকে নিয়োগ করা হবে।

School of Tropical Medicine, Kolkata.

স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিন, কলকাতা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৪ ১৫:২৩
Share: Save:

স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিনে কর্মখালি। ওই প্রতিষ্ঠানে ক্লিনিক্যাল রিসার্চ কো-অর্ডিনেটর পদে কর্মী প্রয়োজন। ওই পদে ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস) পাশ করেছেন, এমন ব্যক্তিকে নিয়োগ করা হবে। শূন্যপদ একটি।

এমবিবিএস ছাড়াও ব্যাচেলর অফ ডেন্টাল সার্জারি (বিডিএস) কিংবা মাস্টার অফ ফার্মাসি (এমফার্ম) ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিরাও আবেদনের সুযোগ পাবেন। এ ক্ষেত্রে আবেদনকারীদের সংক্রামক রোগ নিয়ে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। মোট এক বছরের চুক্তিতে তাঁকে কাজ করতে হবে।

নিযুক্ত ব্যক্তিকে ন্যাশনাল ইনস্টিটিউট অফ টিবি রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্টের অর্থপুষ্ট একটি গবেষণা প্রকল্পে কাজ করেত হবে। কাজের জন্য প্রতি মাসে ৫০ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। পদপ্রার্থীদের বয়স ৫০ বছরের মধ্যে হতে হবে।

৪ সেপ্টেম্বর ইন্টারভিউয়ের মাধ্যমে সংশ্লিষ্ট পদে কাজ করতে আগ্রহীদের যোগ্যতা যাচাই করা হবে। ওই দিন সকাল ১০টা থেকে ১১টার মধ্যে ইন্টারভিউয়ে অংশগ্রহণের জন্য নাম নথিভুক্ত করতে নিতে হবে। তাঁদের জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতা এবং কর্মজীবনের শংসাপত্রের নথি নিয়ে আসতে হবে। এই বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE