Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
ICAR-CIFRI Recruitment 2024

ব্যারাকপুরের কেন্দ্রীয় সংস্থায় কর্মখালি, আবেদনের সুযোগ স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নদের

সেন্ট্রাল ইনল্যান্ড ফিশারিজ় রিসার্চ ইনস্টিটিউটের একটি গবেষণা প্রকল্পে কাজের জন্য ইয়ং প্রফেশনাল প্রয়োজন। ওই কাজে নিযুক্ত ব্যক্তি প্রতি মাসে ৩০ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে পাবেন।

Central Inland Fisheries Research Institute.

সেন্ট্রাল ইনল্যান্ড ফিশারিজ় রিসার্চ ইনস্টিটিউট। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৪ ১৪:১৭
Share: Save:

প্রাণিবিদ্যা বা মাইক্রোবায়োলজিতে স্নাতকোত্তর যোগ্যতা রয়েছে? এমন ব্যক্তি সেন্ট্রাল ইনল্যান্ড ফিশারিজ় রিসার্চ ইনস্টিটিউটে কাজের সুযোগ পেতে পারেন। শূন্যপদ একটি। এই সংস্থাটি ইন্ডিয়ান কাউন্সিল অফ এগ্রিকালচারাল রিসার্চের অধীন।

নিয়োগ করা হবে ইয়ং প্রফেশনাল হিসাবে। ‘অ্যান্টিমাইক্রোবায়াল রেসিসটেন্স (এআইএনপি-এএমআর) ইন ফিশারিজ় অ্যান্ড লাইভস্টক’ শীর্ষক ওই প্রকল্পে এক বছরের চুক্তিতে কাজ করতে হবে নিযুক্তকে। মাসিক পারিশ্রমিক ৩০ হাজার টাকা।

ফিশ মাইক্রোবায়োলজি বিষয়ে গবেষণাগারে কাজের অভিজ্ঞতা থাকলে নিয়োগে অগ্রাধিকার দেওয়া হবে। এ ক্ষেত্রে ২১ থেকে ৪৫ বছর বয়সিরা কাজের সুযোগ পাবেন। ইন্টারভিউয়ের মাধ্যমে সংশ্লিষ্ট পদের জন্য যোগ্যতা যাচাই করা হবে।

এর জন্য ইমেল মারফত আবেদনপত্র গ্রহণ করা হবে। আবেদন পাঠানো যাবে ২১ অগস্টের মধ্যরাত পর্যন্ত। যাঁরা আবেদন পাঠাবেন, তাঁরাই ২২ অগস্ট প্রতিষ্ঠানের ঠিকানায় উপস্থিত থেকে ইন্টারভিউয়ে অংশগ্রহণ করতে পারবেন। এ বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE