Advertisement
২৫ অক্টোবর ২০২৪
JNU Recruitment 2024

জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের একাধিক পদে কর্মখালি, আবেদনের শেষ দিন কবে?

বিশ্ববিদ্যালয়ের সেন্টার ফর দ্য স্টাডি অফ ল অ্যান্ড গর্ভনেন্স-এর একটি গবেষণা প্রকল্পে কাজের জন্য রিসার্চ অ্যাসোসিয়েট, ফিল্ড ইনভেস্টিগেটর এবং অ্যাডমিনিস্ট্রেটিভ অ্যাসিস্ট্যান্ট প্রয়োজন।

JNU.

জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২৪ ১১:১৬
Share: Save:

জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ে (জেএনইউ)-তে কর্মী প্রয়োজন। বিশ্ববিদ্যালয়ের তরফে প্রকাশিত একটি বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সেন্টার ফর দ্য স্টাডি অফ ল অ্যান্ড গর্ভন্যান্স-এর একটি গবেষণা প্রকল্পে কাজের জন্য চার জন কর্মী প্রয়োজন। রিসার্চ অ্যাসোসিয়েট, ফিল্ড ইনভেস্টিগেটর এবং অ্যাডমিনিস্ট্রেটিভ অ্যাসিস্ট্যান্ট হিসাবে ওই গবেষণা প্রকল্পে কাজ করতে হবে। সংশ্লিষ্ট প্রকল্পে ডিপার্টমেন্ট অফ সায়েন্টিফিক অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল রিসার্চ আর্থিক অনুদান দেবে।

রিসার্চ অ্যাসোসিয়েট পদে ইঞ্জিনিয়ারিং এবং টেকনোলজি— এই বিষয়গুলিতে ডক্টরাল ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিদের নিয়োগ করা হবে। ফিল্ড ইনভেস্টিগেটর এবং অ্যাডমিনিস্ট্রেটিভ অ্যাসিস্ট্যান্ট পদে যে কোনও বিষয়ে স্নাতকদের বেছে নেওয়া হবে।

মোট ১২ মাস অর্থাৎ এক বছরের চু্ক্তিতে উল্লিখিত পদে কাজ করতে হবে। এর জন্য নিযুক্তেরা মাসে ১৮ হাজার থেকে ৬৭ হাজার টাকা পারিশ্রমিক পাবেন। ইন্টারভিউয়ের মাধ্যমে পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। আবেদনপত্র পাঠাতে হবে ইমেল মারফত।

আগ্রহীদের জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র এবং কর্মজীবনের শংসাপত্রের মতো নথি আবেদনপত্রের সঙ্গে জমা দিতে হবে। আবেদন গ্রহণ করা হবে ২ নভেম্বর পর্যন্ত। এই বিষয়ে আরও জেনে নিতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

অন্য বিষয়গুলি:

Contractual Employment Govt Jobs 2024 Job Vacancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE