Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
IRCTC Recruitment 2024

কলকাতায় কর্মী নিয়োগ করবে আইআরসিটিসি, আবেদন করবেন কী ভাবে?

ইন্ডিয়ান রেলওয়ে ক্যাটারিং অ্যান্ড ট্যুরিজম কর্পোরেশন (আইআরসিটিসি)-র তরফে কনসালট্যান্ট-ট্যুরিজম পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই পদে নিযুক্তদের কলকাতা এবং গুয়াহাটিতে কাজ করতে হবে।

IRCTC, Kolkata.

ইন্ডিয়ান রেলওয়ে ক্যাটারিং অ্যান্ড ট্যুরিজম কর্পোরেশনের কলকাতার অফিস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৪ ১২:২৮
Share: Save:

ভারতীয় রেলে পরামর্শদাতা হিসাবে কাজের সুযোগ। এই মর্মে সদ্যই ইন্ডিয়ান রেলওয়ে ক্যাটারিং অ্যান্ড ট্যুরিজম কর্পোরেশন (আইআরসিটিসি)-র তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, কনসালট্যান্ট-ট্যুরিজম পদে কর্মী নিয়োগ করা হবে। ওই কাজের জন্য দু’জনকে বেছে নেওয়া হবে।

মেকানিক্যাল কিংবা ইলেক্ট্রিক্যাল শাখায় সিনিয়র সেকশন ইঞ্জিনিয়ার হিসাবে কাজ করেছেন এবং সম্প্রতি অবসর গ্রহণ করেছেন, এমন ব্যক্তিদের নিয়োগ করা হবে। ওপেন লাইন কিংবা ওয়ার্কশপে মেনটেনেন্সের কাজের অভিজ্ঞতা থাকা আবশ্যক।

আবেদনকারীদের বয়স ৬৪ বছরের মধ্যে হতে হবে। ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করা হবে। তাই তার আগেই একটি ফর্ম পূরণ করে আবেদন জানাতে হবে। ফর্মটি কী ভাবে পূরণ করতে হবে এবং কোন কোন নথি জমা দিতে হবে, তা সবিস্তার বিবরণ মূল বিজ্ঞপ্তিটি থেকে দেখে নিতে হবে।

নিযুক্তদের কলকাতা এবং গুয়াহাটিতে ছ’মাসের চুক্তিতে কাজ করতে হবে। আইসিটিসির নিয়ম অনুযায়ী, নিযুক্তকে মাসিক পারিশ্রমিক দেওয়া হবে। ইমেল মারফত আগ্রহীদের আবেদন জমা দিতে হবে। পদপ্রার্থীদের ২১ অগাস্টের মধ্যে এই প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE