Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
ICAR Recruitment 2024

ব্যারাকপুরে ম্যানেজার পদে কর্মখালি, উচ্চশিক্ষিতদের জন্য কাজের সুযোগ

ইন্ডিয়ান কাউন্সিল অফ এগ্রিকালচার রিসার্চের অধীনস্থ সেন্ট্রাল রিসার্চ ইনস্টিটিউট ফর জুট অ্যান্ড অ্যালায়েড ফাইবারসের একটি গবেষণা প্রকল্পে কাজের জন্য ম্যানেজার প্রয়োজন।

Central Research Institute for Jute and Allied Fibres.

সেন্ট্রাল রিসার্চ ইনস্টিটিউট ফর জুট অ্যান্ড অ্যালায়েড ফাইবারস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৪ ১৭:২৪
Share: Save:

ইন্ডিয়ান কাউন্সিল অফ এগ্রিকালচার রিসার্চে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নদের কাজের সুযোগ। এই মর্মে সেন্ট্রাল রিসার্চ ইনস্টিটিউট ফর জুট অ্যান্ড অ্যালায়েড ফাইবারসের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, ‘ইন্টেল্যাকচুয়াল প্রপার্টি ফেসিলিয়েশন সেন্টার’ শীর্ষক প্রকল্পে কাজের জন্য ম্যানেজার পদে কর্মী নিয়োগ করা হবে। শূন্যপদ একটি।

ওই পদে বায়োলজিক্যাল সায়েন্সেস কিংবা লাইফ সায়েন্সেস শাখার যে কোনও বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নদের আবেদন গ্রহণ করা হবে। তবে এ ক্ষেত্রে তাঁদের অন্তত মেধাস্বত্ব অধিকার নিয়ে দু’বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। স্নাতকোত্তর পর্বে অন্তত ৬০ শতাংশ নম্বর থাকতে হবে।

কাজের জন্য ২১ থেকে ৪৫ বছর বয়সি ব্যক্তিকে নিয়োগ করা হবে। প্রতি মাসে বেতন হিসাবে ৬৫ হাজার টাকা দেওয়া হবে। নিযুক্তকে কাজ করতে হবে সেন্ট্রাল রিসার্চ ইনস্টিটিউট ফর জুট অ্যান্ড অ্যালায়েড ফাইবারসের ব্যারাকপুরের দফতরে।

আগ্রহীদের ইমেল মারফত আবেদন জমা দিতে হবে। এর জন্য বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় সমস্ত নথি পাঠাতে হবে। ২৪ জুলাই পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। বাছাই করা প্রার্থীদের ৩১ জুলাই ইন্টারভিউয়ের জন্য ডেকে নেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Barrackpore WB Govt Job Recruitment 2024 Manager
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE