Advertisement
২৪ সেপ্টেম্বর ২০২৪
IIT Guwahati Jobs

স্নাতকদের নিয়োগ করবে আইআইটি গুয়াহাটি, জেনে নিন বিশদে

প্রতিষ্ঠানের রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট বিভাগের জন্য সিস্টেম ইঞ্জিনিয়ার প্রয়োজন। নিযুক্ত ব্যক্তিকে প্রতি মাসে ২৮ হাজার থেকে ৪২ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

Indian Institute of Technology, Guwahati.

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি), গুয়াহাটি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৪ ১৪:০৬
Share: Save:

কম্পিউটার সায়েন্স কিংবা ইনফরমেশন টেকনোলজিতে স্নাতক ডিগ্রি অর্জন করেছেন, এমন প্রার্থীদের জন্য রয়েছে কাজের সুযোগ। এমন প্রার্থীদের ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি), গুয়াহাটিতে সিস্টেম ইঞ্জিনিয়ার পদে নিয়োগ করা হবে। এই মর্মে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এই শিক্ষা প্রতিষ্ঠানের রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট বিভাগের জন্য জন্য ওই পদে কর্মী প্রয়োজন।

কারা আবেদন করতে পারবেন?

কম্পিউটার সায়েন্স, ইনফরমেশন টেকনোলজি কিংবা কম্পিউটার অ্যাপ্লিকেশন বিষয়ে স্নাতক ডিগ্রি রয়েছে, এমন প্রার্থীরা সিস্টেম ইঞ্জিনিয়ার পদে আবেদন করতে পারবেন। আবেদনকারীদের জাভা, এইচটিএমএল ব্যবহার করে অন্তত ২ থেকে ৩ বছরের সফট্অয়্যার ডেভেপমেন্ট নিয়ে কাজ করার অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

কী ভাবে নিয়োগ হবে?

চুক্তির ভিত্তিতে এই পদে নিয়োগ করা হবে।

বেতন:

প্রার্থীদের অভিজ্ঞতা এবং মেধাগত যোগ্যতার ভিত্তিতে প্রতি মাসে ২৮,৫০০ টাকা থেকে ৪২,০০০ টাকা পর্যন্ত বৃত্তি হিসাবে দেওয়া হবে।

১৬ এপ্রিল অনলাইনে ফর্ম পূরণ করে জীবনপঞ্জি-সহ আবেদনপত্র পাঠানোর শেষ দিন। বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে উল্লিখিত পদে নিয়োগ করা হবে। এই সংক্রান্ত অন্যান্য বিষয়ে জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IIT Guwahati Govt Job Recruitment 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE