Advertisement
০২ অক্টোবর ২০২৪
IIFT Recruitment 2024

আইআইএফটি-র কলকাতা ক্যাম্পাসে কর্মখালি, নিয়োগ কোন কোন পদে?

উভয় পদে নিযুক্তদের পারিশ্রমিক হবে মাসে ৩০ হাজার টাকা।

IIFT Kolkata

আইআইএফটি। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২৪ ১৮:২১
Share: Save:

কেন্দ্রীয় বাণিজ্য দফতরের অধীনস্থ প্রতিষ্ঠান ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ফরেন ট্রেড (আইআইএফটি)-এর কলকাতা ক্যাম্পাসে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে। জানানো হয়েছে, সংস্থায় কর্মীদের চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। এর জন্য ইতিমধ্যেই অনলাইন আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে।

প্রতিষ্ঠানে নিয়োগ হবে অ্যাসিস্ট্যান্ট এবং অ্যাডমিনিস্ট্রেটিভ অ্যাসিস্ট্যান্ট পদে। বিজ্ঞপ্তিতে অ্যাসিস্ট্যান্ট পদে কতজনকে নিয়োগ করা হবে জানানো হয়নি। তবে জানানো হয়েছে, অ্যাডমিনিস্ট্রেটিভ অ্যাসিস্ট্যান্ট-এর একটি মাত্র শূন্যপদে নিয়োগ হবে। উভয় পদেই এক বছরের জন্য চুক্তিতে নিয়োগ করা হবে কর্মীদের। এর পর প্রয়োজন অনুযায়ী এবং নিযুক্তদের কাজের ভিত্তিতে এই মেয়াদ বাড়ানো হতে পারে।

উভয় পদেই আবেদনের বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে। উভয় পদে নিযুক্তদের পারিশ্রমিক হবে মাসে ৩০ হাজার টাকা।

অ্যাডমিনিস্ট্রেটিভ অ্যাসিস্ট্যান্ট পদে আবেদনের জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতকে ন্যূনতম ৫০ শতাংশ নিয়ে উত্তীর্ণ হওয়ার পর এক বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পাশাপাশি, লেখালিখি ও কথোপকথনের পারদর্শিতা এবং কম্পিউটারে এমএস অফিস ও অন্যান্য কাজের দক্ষতাও থাকতে হবে। অন্য পদটিতে আবেদনের জন্যও যোগ্যতার পৃথক মাপকাঠি রয়েছে।

এর জন্য আগ্রহীদের মূল বিজ্ঞপ্তিতে দেওয়া লিঙ্কে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। আগামী ১২ অক্টোবর আবেদনের শেষ দিন। এর পর ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে কর্মী নিয়োগ করা হবে। নিয়োগ সংক্রান্ত শর্তাবলি বিস্তারিত জানার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE