Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Consultant Jobs 2024

কলকাতার রাষ্ট্রায়ত্ত সংস্থায় কাজের সুযোগ, কী ভাবে হবে নিয়োগ?

কনসালট্যান্ট পদে কাজের জন্য অনূর্ধ্ব ৬০ বছর বয়সিদের আবেদন গ্রহণ করা হবে।

NIRBI Kolkata (former NICED)

ন্যাশনাল ইনস্টিটিউট ফর রিসার্চ ইন ব্যাক্টেরিয়াল ইনফেকশন (সাবেক নাইসেড)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১০
Share: Save:

ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর) অধীনস্থ সংস্থায় কর্মী প্রয়োজন। এই মর্মে কলকাতার ন্যাশনাল ইনস্টিটিউট ফর রিসার্চ ইন ব্যাক্টেরিয়াল ইনফেকশন (সাবেক নাইসেড)-এর ওয়েবসাইটে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, কনসালট্যান্ট হিসাবে ওই সংস্থার একটি প্রকল্পে কাজ করতে হবে। শূন্যপদ একটি।

ওই কাজের জন্য কমিউনিটি মেডিসিনে স্নাতকোত্তর যোগ্যতা অর্জন করেছেন, এমন ব্যক্তিরা আবেদনের সুযোগ পাবেন। এ ছাড়াও, পাবলিক হেলথ, এপিডেমিয়োলজি, হেলথ কেয়ার ম্যানেজমেন্ট-এর মধ্যে যে কোনও একটি বিষয়ে পিএইচডি সম্পূর্ণ করেছেন, তাঁরাও আবেদন করতে পারবেন। তবে, পদপ্রার্থীদের বায়োস্ট্যাটিস্টিক্স, স্ট্যাটিস্টিক্যাল প্যাকেজেস নিয়ে কাজের দক্ষতা থাকা প্রয়োজন।

সংশ্লিষ্ট কাজে নিযুক্ত ব্যক্তিকে ১ লক্ষ টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। তাঁর বয়স ৬০ বছরের মধ্যে হতে হবে। ২০ সেপ্টেম্বর প্রতিষ্ঠানের ঠিকানায় সমস্ত আনুষঙ্গিক নথি নিয়ে উপস্থিত থাকতে হবে। ওই দিন সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত প্রার্থীরা ইন্টারভিউয়ের জন্য নাম নথিভুক্ত করে নিতে পারবেন।

আগ্রহীদের একটি ফর্ম পূরণ করে সরাসরি ইন্টারভিউয়ের জন্য উপস্থিত থাকতে হবে। ওই ফর্মটি প্রকাশিত বিজ্ঞপ্তিতে পাওয়া যাবে। বেলা ১১টা থেকে ইন্টারভিউ শুরু হবে। ওই সময়ের পর আর নাম নথিভুক্ত করা হবে না। এ বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE