Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Jobs in ICAR

ইয়ং প্রফেশনাল নিয়োগ করবে ব্যারাকপুরের কেন্দ্রীয় সংস্থা, কী ভাবে আবেদন করবেন?

ইন্টারভিউয়ের মাধ্যমে পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। ইয়ং প্রফেশনাল হিসাবে অনূর্ধ্ব ৪৫ বছর বয়সি প্রার্থীরা আবেদন করতে পারবেন।

Central Inland Fisheries Research Institute.

সেন্ট্রাল ইনল্যান্ড ফিশারিজ় রিসার্চ ইনস্টিটিউট। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২৪ ১৪:৪৭
Share: Save:

কেন্দ্রীয় সংস্থায় কর্মখালি। এই মর্মে সেন্ট্রাল ইনল্যান্ড ফিশারিজ় রিসার্চ ইনস্টিটিউটের তরফে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সংস্থার তরফে জানানো হয়েছে, ইন্টারভিউয়ের মাধ্যমে ইয়ং প্রফেশনাল হিসাবে পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। শুধু মাত্র এক জনকেই বেছে নেওয়া হবে ওই পদে।

উল্লিখিত কাজের জন্য মৎস্য বিজ্ঞান, কৃষি বিজ্ঞান, ভেটেরিনারি সায়েন্সেস বিষয়ের মধ্যে যে কোনও একটিতে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন ব্যক্তিকে বেছে নেওয়া হবে। তাঁর অন্তত দু’বছর গবেষণার অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

নিযুক্তকে মাসে ৪২ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। তাঁর বয়স হতে হবে ৪৫ বছরের মধ্যে। সংশ্লিষ্ট কাজে মোট এক বছরের চুক্তিতে বহাল থাকতে হবে। নিযুক্তকে কাজ করতে হবে ব্যারাকপুরের সেন্ট্রাল ইনল্যান্ড ফিশারিজ় রিসার্চ ইনস্টিটিউটে।

২২ অগস্ট ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। তবে তার আগে ২১ অগস্টের মধ্যে ইমেল মারফত জমা দিতে হবে আবেদনপত্র। সঙ্গে জীবনপঞ্জি, বয়স এবং শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্রের নথিও পাঠাতে হবে। এই বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE