Advertisement
০৬ জুলাই ২০২৪
NALCO Recruitment 2024

ন্যাশনাল অ্যালুমিনিয়াম কোম্পানি লিমিটেডের একাধিক বিভাগে কর্মখালি, আবেদন করবেন কারা?

কেন্দ্র অধীনস্থ ন্যাশনাল অ্যালুমিনিয়াম কোম্পানি লিমিটেডের তরফে জেনারেল ম্যানেজার-সহ একাধিক বিভাগে কাজের জন্য কর্মী প্রয়োজন। ওই কাজের জন্য মোট ১৭ জনকে নিয়োগ করা হবে।

nalco.

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ জুলাই ২০২৪ ১৫:৩০
Share: Save:

কেন্দ্র অধীনস্থ সংস্থায় কাজের সুযোগ। এই মর্মে সম্প্রতি একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ন্যাশনাল অ্যালুমিনিয়াম কোম্পানি লিমিটেডের বিভিন্ন বিভাগে কর্মখালি রয়েছে। এর জন্য মোট ১৭ জন প্রার্থীকে বেছে নেওয়া হবে। তাঁদের জেনারেল ম্যানেজার, এগজ়িকিউটিভ ডিরেক্টর এবং গ্রুপ জেনারেল ম্যানেজার পদে কাজ করতে হবে।

সংশ্লিষ্ট কাজের জন্য পার্সোনাল ম্যানেজমেন্ট, হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্টের মতো বিষয়ে ডিগ্রি থাকা প্রয়োজন। পাশাপাশি, ইঞ্জিনিয়ারিং শাখায় যে কোনও বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্ন ব্যক্তিকে নিয়োগ করা হবে। তবে এর জন্য তাঁর স্নাতকোত্তর স্তরে অন্তত ৬০ শতাংশ নম্বর থাকতে হবে। সর্বোচ্চ ৫৬ বছর বয়সি প্রার্থীরা উল্লিখিত পদে কাজ করার সুযোগ পাবেন।

কাজের জন্য প্রতি মাসে ১,২০,০০০-২,৮০,০০০ টাকা বেতনক্রমে বেতন দেওয়া হবে। আগ্রহীদের অন্তত দু ’বছর এগজ়িকিউটিভ পদে কাজের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়। সে ক্ষেত্রে সরকারি বিভাগে কাজ করে থাকলে, তাঁকে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

কাজ করতে আগ্রহীদের মোট ১,০০০ টাকা আবেদনমূল্য হিসাবে জমা দিতে হবে। এর জন্য অনলাইনে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে একটি ফর্ম পূরণ করতে হবে। ওই ফর্মের সঙ্গে আবেদনমূল্যের রশিদটি পেশ করতে হবে। আবেদন গ্রহণের প্রক্রিয়া শুরু হবে ২ জুলাই। আবেদনের শেষ দিন ৩১ জুলাই। এই বিষয়ে আরও তথ্যের জন্য মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE