Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
GRSE Recruitment 2024

গার্ডেনরিচ শিপবিল্ডার্স অ্যান্ড ইঞ্জিনিয়ার্স লিমিটেডে কর্মখালি, নিয়োগ ৬৭টি শূন্যপদে

পদ অনুযায়ী বেতনক্রম হবে মাসে ৩০,০০০-১,২০,০০০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ১,০০,০০০-২,৬০,০০০ টাকা পর্যন্ত।

GRSE

গার্ডেনরিচ শিপবিল্ডার্স অ্যান্ড ইঞ্জিনিয়ার্স লিমিটেড। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৪ ১৫:২২
Share: Save:

রাষ্ট্রায়ত্ত সংস্থা গার্ডেন রিচ শিপবিল্ডার্স অ্যান্ড ইঞ্জিনিয়ার্স লিমিটেড (জিআরএসইএল)-এ একাধিক পদমর্যাদায় কর্মী নিয়োগ করা হবে। কিছু দিন আগেই সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। সংস্থার কিছু পদে স্থায়ী ভাবে এবং বাকি পদগুলিতে নির্দিষ্ট মেয়াদের ভিত্তিতে নিয়োগ করা হবে কর্মীদের। আগ্রহীদের এর জন্য অনলাইন এবং অফলাইনে আবেদনপত্র জমা দিতে হবে। সেই প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

সংস্থার টেকনিক্যাল, এইচআর, ফিন্যান্স, আইটি, লিগ্যাল, মেডিক্যাল, সেফটি, মেকানিক্যাল-সহ বিভিন্ন বিভাগে নিয়োগ করা হবে কর্মীদের। নিয়োগ হবে জেনারেল ম্যানেজার, অ্যাডিশনাল জেনারেল ম্যানেজার, ডেপুটি জেনারেল ম্যানেজার, ম্যানেজার, ডেপুটি ম্যানেজার, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, সিনিয়র ম্যানেজার এবং জুনিয়র ম্যানেজার পদে। স্থায়ী এবং অস্থায়ী মিলিয়ে মোট শূন্যপদ রয়েছে ৬৭টি।

বিভিন্ন পদে আবেদনের জন্য বয়সের ঊর্ধ্বসীমা ধার্য করা হচ্ছে ২৮/ ৩২/ ৩৫/ ৪৮/ ৫০/ ৫২ বছর। সংরক্ষিত শ্রেণিভুক্তদের জন্য ছাড় রয়েছে। পদের ভিত্তিতে নিযুক্তদের বেতনক্রমও হবে আলাদা। পদ অনুযায়ী বেতনক্রম হবে মাসে ৩০,০০০-১,২০,০০০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ১,০০,০০০-২,৬০,০০০ টাকা পর্যন্ত।

বিভিন্ন পদে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার ভিন্ন ভিন্ন মাপকাঠি ধার্য করা হয়েছে। এর মধ্যে ইলেক্ট্রনিক্স বিভাগের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার পদের জন্য প্রার্থীদের ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিংয়ে ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে স্নাতকোত্তীর্ণ হতে হবে।

একমাত্র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদের জন্য লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে কর্মী নিয়োগ করা হবে। বাকি পদগুলিতে নিয়োগের জন্য কেবল ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করা হবে।

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে সমস্ত নথি-সহ বিভিন্ন পদে আবেদন জানাতে হবে। সংরক্ষিত শ্রেণিভুক্তরা বাদে বাকিদের আবেদনমূল্য বাবদ ৫৯০ টাকা জমা দিতে হবে। এর পর আবেদনপত্র-সহ সমস্ত নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানাতেও পাঠাতে হবে। অনলাইন এবং অফলাইনে আবেদনের এবং নথি পাঠানোর শেষ দিন যথাক্রমে আগামী ২২ এবং ২৯ অগস্ট। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানতে সংস্থার ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE