Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Jobs for engineers

হুগলি কোচিন শিপইয়ার্ড লিমিটেডে ইঞ্জিনিয়ারদের কাজের সুযোগ, কী ভাবে আবেদন করবেন?

নির্দিষ্ট সময়ের চুক্তির ভিত্তিতে প্রজেক্ট অফিসার হিসাবে নিযুক্তকে কাজ করতে হবে। ওই কাজে প্রতি মাসে তাঁকে ৩৭ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে।

Hooghly Cochin Shipyard Limited.

হুগলি কোচিন শিপইয়ার্ড লিমিটেড। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২৪ ১১:৪৯
Share: Save:

হুগলি কোচিন শিপইয়ার্ড লিমিটেডে ইঞ্জিনিয়ার নিয়োগ করা হবে। এই মর্মে সদ্যই একটি বিজ্ঞপ্তি জারি হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, প্রজেক্ট অফিসার হিসাবে নিয়োগ করা হবে এক জনকে। তাঁকে চুক্তির নিরিখে নির্দিষ্ট সময়ের জন্য কাজ করতে হবে।

উল্লিখিত বিভাগে কাজের জন্য ইলেক্ট্রনিক্স, ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন, ইলেক্ট্রনিক্স অ্যান্ড ইনস্ট্রুমেন্টেশন ইঞ্জিনিয়ারিংয়ের মধ্যে যে কোনও একটি বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিকে নিয়োগ করা হবে। শিপ বিল্ডিং বা সমতুল কোনও সংস্থায় অন্তত দু’বছরের কাজের অভিজ্ঞতা থাকা আবশ্যক।

অনূর্ধ্ব ৩০ বছর বয়সিরা সংশ্লিষ্ট পদের জন্য আবেদন করতে পারবেন। মোট তিন বছরের চুক্তিতে উল্লিখিত পদে কাজ করতে হবে। নিযুক্ত ব্যক্তিকে কাজের জন্য হুগলি, হাওড়া, গুয়াহাটি-সহ হুগলি কোচিন শিপইয়ার্ড লিমিটেডের অন্যান্য দফতরে যেতে হবে।

কাজের জন্য প্রতি মাসে পারিশ্রমিক ৩৭ হাজার টাকা। তবে দ্বিতীয় বছরে ৩৮ হাজার টাকা এবং তৃতীয় বছরে ৪০ হাজার টাকা করে মাসিক পারিশ্রমিক ধার্য করা হয়েছে। অবজেক্টিভ টাইপ টেস্ট, পার্সোনাল ইন্টারভিউ এবং কাজের অভিজ্ঞতার নিরিখে পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে।

পদপ্রার্থীদের ইমেল মারফত আবেদন জানাতে হবে। আবেদনপত্রের সঙ্গে জমা দিতে হবে সরকারি পরিচয়পত্র, বয়স এবং শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র ও কর্মজীবনের অভিজ্ঞতার শংসাপত্র। ৩১ অগস্ট পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। এ বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WB Govt Job 2024 Contractual Employment BTech
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE