Advertisement
০৫ অক্টোবর ২০২৪
DIC Recruitment 2024

সিনিয়র কনসাল্ট্যান্ট নিয়োগ করবে কেন্দ্রীয় সংস্থা, আবেদনের শেষ দিন কবে?

তিনটি বিভাগে নিয়োগ করা হবে কর্মী। শূন্যপদ রয়েছে তিনটি। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। বার্ষিক বেতন ৩০ লক্ষ টাকা।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২৪ ১০:৪৯
Share: Save:

কেন্দ্রীয় সরকারের অধীনস্থ সংস্থায় কাজ করতে চান? ইলেক্ট্রনিক্স ও তথ্যপ্রযুক্তি মন্ত্রকের অধীনস্থ ডিজিটাল ইন্ডিয়া কর্পোরেশন দিচ্ছে কাজের সুযোগ। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। অনলাইনেই জমা দেওয়া যাবে আবেদনপত্র। কর্মস্থল দিল্লি। যদিও পরে তা পরিবর্তন হতে পারে।

সিনিয়র কনসাল্ট্যান্ট পদে তিনটি বিভাগে নিয়োগ করা হবে কর্মী। শূন্যপদ তিনটি। চুক্তির ভিত্তিতে এই কাজে বার্ষিক বেতন ৩০ লক্ষ টাকা। প্রার্থীর বয়স ৫৫ বছরের মধ্যে হতে হবে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কম্পিউটার সায়েন্সে স্নাতক হওয়া প্রয়োজন। বিভাগ অনুযায়ী ১০ থেকে ১৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। যদি ডিপ্লোমা বা সার্টিফিকেট কোর্স করা থাকে, তা হলে সংশ্লিষ্ট প্রার্থী নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার পাবেন। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আবেদন করবেন কী ভাবে?

ডিজিটাল ইন্ডিয়া কর্পোরেশনের ওয়েবসাইটে ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। তাতে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদনের প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ১১ অক্টোবর ২০২৪। এই সংক্রান্ত সবিস্তার তথ্য এবং শর্তাবলি জানতে ডিজিটাল ইন্ডিয়া কর্পোরেশনের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Job Vacancy Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE