Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
DU Recruitment 2024

শিক্ষাকর্মী নিয়োগ করবে দিল্লি বিশ্ববিদ্যালয়, আবেদন করবেন কী ভাবে?

টেকনিক্যাল অফিসার পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ৫৫ শতাংশ নম্বর-সহ স্নাতকোত্তর যোগ্যতা থাকা চাই।

দিল্লি বিশ্ববিদ্যালয়।

দিল্লি বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২৪ ১৬:০৯
Share: Save:

শিক্ষাকর্মী নিয়োগ করবে দিল্লি বিশ্ববিদ্যালয়। আগেই এই সংক্রান্ত বিজ্ঞপ্তি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ হয়েছে। তবে, এবার আরও একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। সেখানে আবেদন জানানোর দিনক্ষণ বৃদ্ধি করা হয়েছে প্রতিষ্ঠানের তরফে। আগ্রহী প্রার্থীদের জন্য এখনও সুযোগ রয়েছে আবেদন জানানোর।

সিনিয়র সিস্টেম প্রোগ্রামার, সিস্টেম প্রোগ্রামার এবং টেকনিক্যাল অফিসার পদে নিয়োগ করা হবে। সব মিলিয়ে মোট ১৪টি শূন্যপদ রয়েছে। সম্পূর্ণ সময়ের জন্য এই নিয়োগ। সিনিয়র সিস্টেম প্রোগ্রামার, সিস্টেম প্রোগ্রামার পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কম্পিউটার সায়েন্স/ কম্পিউটার ইঞ্জিনিয়ারিং/ কম্পিউটার টেকনোলজি/ ইনফরমেশন টেকনোলজি/ ডেটা সায়েন্স বিষয়ে ব্যাচেলর অফ ইঞ্জিনিয়ারিং ডিগ্রি থাকতে হবে। টেকনিক্যাল অফিসার পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ৫৫ শতাংশ নম্বর-সহ স্নাতকোত্তর যোগ্যতা থাকা চাই। পাশাপাশি সংশ্লিষ্ট বিভাগে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রথমে দিল্লি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি জমা দেওয়া দরকার। পাশাপাশি, আবেদনমূল্যও জমা দেওয়া দরকার। আবেদনপত্র জমা দেওয়ার সময়সীমা বিজ্ঞপ্তি জারি করে বৃদ্ধি করা হয়েছে। এখন ৩১ অগস্ট পর্যন্ত আবেদন করতে পারবেন আগ্রহীরা।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে দিল্লি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Job Vacancy Govt Job Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE