Advertisement
০১ অক্টোবর ২০২৪
CNCI Job Recruitment 2023

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটে কর্মখালি, কোন পদের জন্য?

চুক্তির ভিত্তিতে স্বল্প সময়ের জন্য রয়েছে কাজের সুযোগ। তবে, প্রয়োজন অনুযায়ী কাজের মেয়াদ বাড়তে পারে।

CNCI

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৩০
Share: Save:

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটে রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

গাইনোকোলজিক্যাল অঙ্কোলজিস্ট বিভাগে সিনিয়র রেসিডেন্ট পদে কর্মী নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে স্বল্প সময়ের জন্য রয়েছে কাজের সুযোগ। তবে, প্রয়োজন অনুযায়ী কাজের মেয়াদ বাড়তে পারে। আবেদনের জন্য প্রার্থীর বয়স ৩৭ বছরের মধ্যে হওয়া দরকার। সংশ্লিষ্ট বিভাগে স্নাতকোত্তর যোগ্যতা থাকা দরকার। মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়ায় রেজিস্ট্রেশনের শংসাপত্র থাকতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। তবে, ইন্টারভিউতে বসার আগে নিয়োগের বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানা প্রয়োজন। তার জন্য প্রার্থীকে প্রথমে চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদনমূল্য জমা দেওয়া দরকার। পূরণ করা আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি ইন্টারভিউয়ের দিন সঙ্গে রাখা দরকার। ১৩ সেপ্টেম্বর সকাল ১১টা থেকে শুরু হবে ইন্টারভিউ।

এই বিষয় বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে সিএনসিআই-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Job Vacancy Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE