Advertisement
০১ অক্টোবর ২০২৪
Recruitment in NIFT Srinagar

ন্যাশনাল ইনস্টিটিউট অফ ফ্যাশন টেকনোলজিতে কর্মখালি, কোন পদে নিয়োগ?

চুক্তির ভিত্তিতে স্বল্প সময়ের জন্য এই পদে কাজ করতে হবে কর্মীদের। মোট শূন্যপদ রয়েছে দু’টি।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৪৬
Share: Save:

ভারত সরকারের টেক্সটাইল মন্ত্রকের অধীনস্থ প্রতিষ্ঠানে রয়েছে চাকরি। শ্রীনগরের ন্যাশনাল ইনস্টিটিউট অফ ফ্যাশন টেকনোলজিতে রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

সহকারী অধ্যাপক (অ্যাসিস্ট্যান্ট প্রফেসর) পদে নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে স্বল্প সময়ের জন্য এই পদে কাজ করতে হবে কর্মীদের। মোট শূন্যপদ রয়েছে দু’টি। প্রতি মাসে ৫৫ হাজার টাকা করে বেতন দেওয়া হবে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিভাগে স্নাতকোত্তর উত্তীর্ণ হতে হবে। ভারতের নাগরিক হওয়া প্রয়োজন। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে প্রথমে শ্রীনগরের ন্যাশনাল ইনস্টিটিউট অফ ফ্যাশন টেকনোলজির ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া আইডিতে বিস্তারিত জীবনপঞ্জি এবং প্রয়োজনীয় নথি মেল করতে হবে। পাশাপাশি, বিজ্ঞপ্তিতে দেওয়া লিঙ্কে গিয়ে আবেদনমূল্যও জমা দিতে হবে। ২১ সেপ্টেম্বর আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে শ্রীনগরের ন্যাশনাল ইনস্টিটিউট অফ ফ্যাশন টেকনোলজির ওয়েবসাইটটি দেখতে পারেন। বিজ্ঞপ্তিতে দেওয়া ফোন নম্বরেও যোগাযোগ করা যেতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE