Advertisement
২১ অক্টোবর ২০২৪
CNCI Recruitment 2024

কলকাতায় সিএনসিআই-তে কর্মখালি, কোন পদে নিয়োগ?

প্রার্থীর বয়স ৪০ বছরের মধ্যে থাকা প্রয়োজন। পাশাপাশি, যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস উত্তীর্ণ হওয়া দরকার।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২৪ ১৭:১৫
Share: Save:

কলকাতার চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট (সিএনসিআই)-তে রয়েছে চাকরির সুযোগ। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। দিতে হবে শুধু ইন্টারভিউ।

মেডিক্যাল অফিসার পদে নিয়োগ করা হবে কর্মী। স্বল্প সময়ের জন্য রয়েছে দু’টি পদে রয়েছে কাজের সুযোগ। মেডিক্যাল অফিসার প্রতি মাসে এক লক্ষ টাকা বেতন পাবেন। প্রার্থীর বয়স ৪০ বছরের মধ্যে থাকা প্রয়োজন। পাশাপাশি, যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস উত্তীর্ণ হওয়া দরকার। এর সঙ্গে সংশ্লিষ্ট বিভাগে কাজের অভিজ্ঞতাও থাকা প্রয়োজন। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। তবে, ইন্টারভিউতে বসার আগে নিয়োগের বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানা প্রয়োজন। তার জন্য প্রার্থীকে প্রথমে চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী ২০০ টাকা আবেদন মূল্য জমা দেওয়া দরকার। এর পর পূরণ করা আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি ইন্টারভিউয়ের দিন সঙ্গে নিয়ে যাওয়া দরকার। ২৩ অক্টোবর সকাল সাড়ে ১১টা থেকে শুরু হবে ইন্টারভিউ। প্রার্থীদের সকাল সাড়ে ১০টার মধ্যে রিপোর্টিং করতে হবে।

এই বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে সিএনসিআই-র ওয়েবসাইটটি দেখতে পারেন।

অন্য বিষয়গুলি:

Job Vacancy Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE