Advertisement
২৭ সেপ্টেম্বর ২০২৪
ICAR CISH Recruitment 2024

সেন্ট্রাল ইনস্টিটিউট অফ সাবট্রপিক্যাল হর্টিকালচারে কাজের সুযোগ, কোন পদের নিয়োগ?

উত্তর প্রদেশের কাউন্সিল অফ সায়েন্স অ্যান্ড টেকনোলজি-র অর্থানুকূল্যে চালিত প্রকল্পে কাজ করতে হবে। প্রকল্পটিতে কাজের মেয়াদ তিন বছরের। যদিও প্রয়োজন অনুযায়ী মেয়াদ বৃদ্ধি হতে পারে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:৫৫
Share: Save:

ইন্ডিয়ান কাউন্সিল ফর এগ্রিকালচার রিসার্চ (আইসিএআর) অধীনস্থ সেন্ট্রাল ইনস্টিটিউট অফ সাবট্রপিকাল হর্টিকালচারে (সিআইএসএইচ) রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে তাদের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

জুনিয়র রিসার্চ অ্যাসিস্ট্যান্ট নেওয়া হবে। উত্তর প্রদেশের কাউন্সিল অফ সায়েন্স অ্যান্ড টেকনোলজি-র অর্থানুকূল্যে চালিত প্রকল্পে কাজ করতে হবে। এই প্রকল্পে কাজের মেয়াদ তিন বছর। যদিও প্রয়োজন অনুযায়ী মেয়াদ বৃদ্ধি হতে পারে। প্রথম দু’বছর সাম্মানিক দেওয়া হবে ২৫ হাজার টাকা করে। শেষ বছর ২৮ হাজার টাকা সাম্মানিক দেওয়া হবে। আবেদনের জন্য কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে হর্টিকালচার/ এগ্রিকালচার/ ফুড সায়েন্স অ্যান্ড টেকনোলজি/ ফুড টেকনোলজি বিষয়ে স্নাতকোত্তর হতে হবে। প্রার্থীর বয়স ২৮ বছরের মধ্যে হতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

ওয়াক ইন ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে। ৩০ সেপ্টেম্বর হবে ইন্টারভিউ। ওই দিন সকাল ১০টার মধ্যে প্রার্থীদের পৌঁছে যেতে হবে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায়। আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে রাখতে হবে। কী কী নথি প্রয়োজন তা জানতে cish.icar.gov.in— সিআইএসএইচ-এর ওয়েবসাইটে যেতে হবে। সেখান থেকেই সংশ্লিষ্ট বিষয়ের বিজ্ঞপ্তি পাওয়া যাবে। এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি বিজ্ঞপ্তি থেকেই জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Job Vacancy Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE