Advertisement
২৭ সেপ্টেম্বর ২০২৪
WB Police Recruitment 2024

রাজ্য পুলিশে ৫৪টি শূন্যপদে নিয়োগ, কোন পদে কত বেতন?

সব মিলিয়ে মোট শূন্যপদ রয়েছে ৫৪টি। প্রতিটি পদেই চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। অনলাইনে জমা দেওয়া যাবে আবেদনপত্র।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:৪৭
Share: Save:

একাধিক শূন্যপদে রাজ্য পুলিশে চাকরির সুযোগ। রাজ্য পুলিশের সাইবার ক্রাইম উইং স্মার্ট কানেক্ট, নিউটাউনের তরফে নিয়োগ করা হবে কর্মী। সম্প্রতি রাজ্য পুলিশের ওয়েবসাইটে এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। অনলাইনে জমা দেওয়া যাবে আবেদনপত্র।

ডেটা এন্ট্রি অপারেটর, সফটঅয়্যার সাপোর্ট পার্সোনেল, সিস্টেম অ্যাডমিনিস্ট্রেটর, সফটওয়্যার ডেভেলপার, সিকিউরিটি অ্যান্ড নেটওয়ার্ক অ্যাডমিনিস্ট্রেটর এবং সিনিয়র সফটঅয়্যার ডেভেলপার পদে নিয়োগ করা হবে কর্মী। সব মিলিয়ে মোট শূন্যপদ রয়েছে ৫৪টি। প্রতিটি পদেই চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। ডেটা এন্ট্রি অপারেটর পদে বেতন হবে ১৬ হাজার টাকা। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক-সহ কম্পিউটার অ্যাপ্লিকেশনে সার্টিফিকেট থাকতে হবে। সফটঅয়্যার সাপোর্ট পার্সোনেল পদে বেতন ২১ হাজার টাকা। সিস্টেম অ্যাডমিনিস্ট্রেটর পাবেন ২৯ হাজার টাকা। সফটঅয়্যার ডেভেলপারের বেতন প্রতি মাসে ৩৩ হাজার টাকা। ৩৭ হাজার টাকা বেতন সিকিউরিটি অ্যান্ড নেটওয়ার্ক অ্যাডমিনিস্ট্রেটর পদের জন্য। সিনিয়র সফটঅয়্যার ডেভেলপার পদে বেতন হবে ৪০ হাজার টাকা। প্রতিটি পদে আবেদনের প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আবেদন করবেন কী ভাবে?

প্রথমে রাজ্য পুলিশের wbpolice.gov.in এই ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদনপত্র জমা দিতে হবে। ১৮ অক্টোবর আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে রাজ্য পুলিশের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Job Vacancy Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE