Advertisement
২৩ সেপ্টেম্বর ২০২৪
BECIL Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থায় চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ, কোন বিভাগে কত শূন্যপদ?

এমআরটি, পারফিউশনিস্ট, ফুড বিয়ারার, ড্রাইভার পদে মোট ৩৫ জনকে নিয়োগ করা হবে। নিযুক্তদের প্রতি মাসে পারিশ্রমিক হিসাবে ১৮,৯৯৩ টাকা থেকে ২২,৫১৬ টাকা দেওয়া হবে।

Broadcast Engineering Consultants India Limited.

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৮
Share: Save:

কেন্দ্রীয় সংস্থায় কাজের সুযোগ। সম্প্রতি ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেডের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, মেডিক্যাল রেকর্ড টেকনিশিয়ান (এমআরটি), পারফিউশনিস্ট, ফুড বেয়ারার, ড্রাইভার পদে কর্মী নিয়োগ করা হবে। তাঁদের কর্মস্থল হবে দিল্লির সেন্ট্রাল গভর্নমেন্ট হাসপাতাল। শূন্যপদ ৩৫টি।

মেডিক্যাল রেকর্ড টেকনিশিয়ান (এমআরটি) পদে দ্বাদশ উত্তীর্ণ প্রার্থীদের নিয়োগ করা হবে। তাঁদের মেডিক্যাল রেকর্ড টেকনোলজি বিষয়ে সার্টিফিকেট কোর্স সম্পূর্ণ থাকতে হবে। সংশ্লিষ্ট পদে আবেদনকারীদের বয়স ২০ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। পারিশ্রমিক ২০,৯০৩ টাক প্রতি মাসে।

পারফিউশনিস্ট হিসাবে পারফিউশন টেকনোলজি বিষয়ে শংসাপত্র রয়েছে এবং বিজ্ঞান শাখায় স্নাতক হয়েছেন, এমন ব্যক্তিদের নিয়োগ করা হবে। এ ক্ষেত্রে আবেদনকারীদের ক্লিনিক্যাল পারফিউশন বিভাগে আগে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। পদপ্রার্থীদের বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে। নিযুক্তদের প্রতি মাসে ২৫ হাজার টাকা সাম্মানিক হিসাবে দেওয়া হবে।

ফুড বিয়ারার এবং ড্রাইভার পদে দশম উত্তীর্ণ ব্যক্তিদের নিয়োগ করা হবে। ওই কাজে পূর্বঅভিজ্ঞতা রয়েছে, এমন ব্যক্তিদেরই নিয়োগে অগ্রাধিকার দেওয়া হবে। ফুড বিয়ারার হিসাবে আবেদনকারীদের বয়স ১৮ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। প্রকাশিত বিজ্ঞপ্তিতে ড্রাইভার হিসাবে নিয়োগের ক্ষেত্রে বয়সের কোনও ঊর্ধ্বসীমা উল্লেখ করা হয়নি। সংশ্লিষ্ট পদগুলিতে কাজের জন্য নিযুক্তদের ১৮,৯৯৩ টাকা থেকে ২২,৫১৬ টাকা প্রতি মাসে পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

ডাকযোগে আবেদনকারীদের আবেদন গ্রহণ করা হবে। ৩০ সেপ্টেম্বরের মধ্যে জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র এবং কর্মজীবনের শংসাপত্রের মতো নথি-সহ আবেদনপত্র জমা দিতে হবে। বাছাই করা প্রার্থীদের পরীক্ষা বা ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। এই বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Govt Job Recruitment 2024 Contractual Employment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE