Advertisement
২১ সেপ্টেম্বর ২০২৪
BMC Recruitment 2024

বিধাননগর পুরনিগমে কর্মখালি, কারা আবেদন করতে পারবেন?

প্রতি মাসে বেতন দেওয়া হবে ২০ হাজার টাকা। শূন্যপদ রয়েছে চারটি। প্রার্থীর বয়স ৬৪ বছরের মধ্যে থাকতে হবে।

বিধাননগর পুরনিগম।

বিধাননগর পুরনিগম। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ অগস্ট ২০২৪ ১৫:২৩
Share: Save:

বিধাননগর পুরসভা (বিধাননগর মিউনিসিপ্যাল কর্পোরেশন) দিচ্ছে চাকরির সুযোগ। সম্প্রতি পুরসভার ওয়েবসাইটে এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। কোনও আবেদনপত্র জমা দিতে হবে না। সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। তবে, যে কেউ এই পদে আবেদন করতে পারবেন না। অবসরপ্রাপ্ত কর্মীদের জন্য রয়েছে এই সুযোগ।

স্যানিটারি ইনস্পেক্টর পদে নিয়োগ করা হবে কর্মী। প্রতি মাসে বেতন দেওয়া হবে ২০ হাজার টাকা। শূন্যপদ রয়েছে চারটি। তবে এই সুযোগ শুধু মাত্র অবসরপ্রাপ্ত কর্মীদের জন্য। আগে কোনও সরকারি, আধা সরকারি বা রাষ্ট্রয়ত্ত সংস্থায় কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীর বয়স ৬৪ বছরের মধ্যে থাকতে হবে। পাশাপাশি স্যানিটারি ইন্টার্নশিপ ডিপ্লোমা সার্টিফিকেট থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

‘ওয়াক ইন ইন্টারভিউ’-এর মাধ্যমে এই নিয়োগ। আগামী ২১ অগস্ট ইন্টারভিউ হবে। সকাল সাড়ে ১১টার মধ্যে প্রার্থীদের বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পৌঁছে যেতে হবে। কী কী নথি প্রয়োজন তা জানতে প্রথমে বিধাননগর পুরসভার ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যেতে হবে। সেখান থেকেই এই বিষয়ে যাবতীয় তথ্য জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE