Advertisement
২৮ অক্টোবর ২০২৪
NCESS Recruitment 2024

প্রজেক্ট সায়েন্টিস্ট-সহ বিভিন্ন পদে কর্মী নিয়োগ করবে কেন্দ্রীয় সংস্থা, আবেদনের শেষ দিন কবে?

কাজের নিরিখে ৩৫ থেকে ৫০ বছর বয়সি ব্যক্তিদের নিয়োগ করা হবে।

National Centre for Earth Science Studies.

ন্যাশনাল সেন্টার ফর আর্থ সায়েন্সেস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৪ ১৮:৩০
Share: Save:

কেন্দ্রীয় সংস্থায় কর্মখালি। ন্যাশনাল সেন্টার ফর আর্থ সায়েন্সেসের কাজের জন্য প্রজেক্ট সায়েন্টিস্ট, প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট, ফিল্ড অ্যাসিস্ট্যান্ট, ল্যাবরেটরি অ্যাসিস্ট্যান্ট, টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট, সিনিয়র প্রজেক্ট অ্যাসোসিয়েট এবং প্রজেক্ট অ্যাসোসিয়েট পদে কাজ করতে হবে। মোট শূন্যপদ ২৫।

উল্লিখিত পদে পদার্থবিদ্যা, রসায়ন, জিয়োলজি, আর্থ সায়েন্সেস, জিয়োফিজ়িক্যাল কিংবা সমতুল্য বিষয়ে ডক্টরাল ডিগ্রি অর্জন করেছেন, কিংবা সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক হয়েছে, কাজের নিরিখে এমন ব্যক্তিদের নিয়োগ করা হবে। পাশাপাশি, যাঁরা ইলেক্ট্রনিক্স, ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন কিংবা সমতুল্য বিষয়ে ডিপ্লোমা সম্পূর্ণ করেছেন, তাঁরা আবেদন করতে পারবেন।

কাজের নিরিখে ৩৫ থেকে ৫০ বছর বয়সি ব্যক্তিদের উল্লিখিত পদে নিয়োগ করা হবে। নিযুক্তদের প্রতি মাসে ২০ হাজার টাকা থেকে ৬৭ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। শুধুমাত্র অনলাইনেই আবেদন গ্রহণ করা হবে। কী ভাবে আবেদন করতে হবে, তার বিশদ তথ্য প্রতিষ্ঠানের তরফে প্রকাশিত বিজ্ঞপ্তিতে দেওয়া হয়েছে।

আবেদনপত্র ১৪ নভেম্বর পর্যন্ত গ্রহণ করা হবে। বাছাই করা প্রার্থীদের লিখিত পরীক্ষা কিংবা ইন্টারভিউয়ের জন্য ডেকে পাঠানো হবে। এই বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

অন্য বিষয়গুলি:

Contractual Employment Job Vacancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE