Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Recruitment in WEBEL 2024

ওয়েবেল টেকনোলজি লিমিটেডে কর্মী নিয়োগ, কারা পাবেন চাকরি?

ওয়েবেল টেকনোলজি লিমিটেডে পাঁচটি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। কাজের নিরিখে তাঁদের মাসে ৩০ হাজার টাকা থেকে ৪০ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে।

Webel Technology Limited.

ওয়েবেল টেকনোলজি লিমিটেড। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২৪ ১৫:০০
Share: Save:

রাজ্য সরকার অধীনস্থ দফতরে কাজের সুযোগ। এই মর্মে ওয়েবেল টেকনোলজি লিমিটেডের তরফে একটি বিজ্ঞপ্তি জারি হয়েছে। তাতে বলা হয়েছে, সিনিয়র সফট্ওয়্যার ডেভেলপার এবং সফট্ওয়্যার ডেভেলপার পদে কর্মী প্রয়োজন। ওই দু’টি পদে নির্দিষ্ট সময়ের চুক্তিতে কাজ করতে হবে। মোট শূন্যপদ পাঁচটি।

সংশ্লিষ্ট পদে কম্পিউটার অ্যাপ্লিকেশন, ইনফরমেশন টেকনোলজি বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নদের নিয়োগ করা হবে। তবে ইঞ্জিনিয়ারিং বা টেকনোলজি শাখায় স্নাতকরাও আবেদন করতে পারবেন। উভয় ক্ষেত্রেই সরকারি দফতরে অন্তত এক থেকে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা রয়েছে, এমন ব্যক্তিদের নিয়োগে অগ্রাধিকার দেওয়া হবে।

সিনিয়র সফট্ওয়্যার ডেভেলপার পদে নিযুক্তদের ৪০ হাজার টাকা এবং সফট্ওয়্যার ডেভেলপার হিসাবে নিযুক্তদের ৩০ হাজার টাকা মাসিক পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। সংশ্লিষ্ট কাজের জন্য পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই হবে ইন্টারভিউয়ের মাধ্যমে।

ইমেল মারফত আবেদন গ্রহণ করা হবে। সঙ্গে জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, কর্মজীবনের শংসাপত্র-সহ অন্যান্য নথি জমা দিতে হবে। আবেদন জমা দিতে হবে ২৬ জুলাইয়ের মধ্যে। আরও তথ্যের জন্য মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE