Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
DPL Recruitment 2024

দুর্গাপুর প্রজেক্টস লিমিটেডে ইঞ্জিনিয়ারদের কাজের সুযোগ

অভিজ্ঞতা সম্পন্ন ব্যক্তিকে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। ১,৫৬,৫০০-২,১০,৮০০ টাকা বেতনক্রমে কাজ করার সুযোগ মিলবে।

Durgapur Projects Limited.

দুর্গাপুর প্রজেক্টস লিমিটেড (ডিপিএল)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২৪ ১৭:৩০
Share: Save:

দুর্গাপুর প্রজেক্টস লিমিটেডে কর্মখালি। এই মর্মে সদ্যই একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, প্রতিষ্ঠানের ম্যানেজিং ডিরেক্টর পদে কর্মী প্রয়োজন। ওই কাজে মেকানিক্যাল, পাওয়ার প্লান্ট ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক হয়েছেন, এমন ব্যক্তিকে নিয়োগ করা হবে। শূন্যপদ একটি।

পদপ্রার্থীদের পাঁচ বছরের জেনারেল ম্যানেজার পদে এবং দু’বছর ডিরেক্টর / এগজ়িকিউটিভ ডিরেক্টর পদে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। সব মিলিয়ে কেন্দ্রীয় কিংবা রাজ্যস্তরের সংস্থায় ২৫ বছরের কাজের অভিজ্ঞতা রয়েছে, এমন ব্যক্তিকে নিয়োগ করা হবে।

আবেদনকারীর বয়স ৬২ বছরের মধ্যে হতে হবে। এই পদে ১,৫৬,৫০০-২,১০,৮০০ টাকা বেতনক্রমে মাসিক মাইনে দেওয়া হবে। বেতনের পাশাপাশি নিযুক্ত ব্যক্তিকে মহার্ঘ ভাতা, হাউজ় রেন্ট অ্যালাওয়েন্স, ইলেক্ট্রিসিটি এবং মেডিক্যাল অ্যালাওয়েন্সও দেওয়া হবে।

ইন্টারভিউয়ের মাধ্যমে পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। তাই আগেই জমা দিতে হবে আবেদনপত্র। এর জন্য বিদ্যুৎ উন্নয়ন ভবনের ঠিকানায় ডাকযোগে কিংবা ইমেল মারফত জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি পাঠাতে হবে। আবেদন ১৪ অগস্ট পর্যন্ত গ্রহণ করা হবে। সংশ্লিষ্ট পদে আবেদন কিংবা নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও তথ্য জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE