Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
WB Health Recruitment 2024

বেলেঘাটা আইডিতে কর্মখালি, পদপ্রার্থীদের থাকতে হবে এমবিবিএস ডিগ্রি

বেলেঘাটা আইডিতে হাউজ স্টাফ প্রয়োজন। ওই কাজের জন্য ১০ জনকে নিয়োগ করা হবে।

Beleghata ID hospital.

বেলেঘাটা আইডি হাসপাতাল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২৪ ১৩:৪০
Share: Save:

হাউজ স্টাফ হিসাবে কর্মী নিয়োগ করা হবে। এই কাজের জন্য ১০ জনকে বেছে নেওয়া হবে। নিযুক্তদের কাজ করতে হবে ইনফেকশাস ডিজ়িজ়েস অ্যান্ড বেলেঘাটা জেনারেল হাসপাতাল। এই মর্মে রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

ওই কাজের জন্য ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস) ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিদের আবেদন গ্রহণ করা হবে। এর পাশাপাশি, তাঁদের অন্তত এক বছরের ইন্টার্নশিপের অভিজ্ঞতা থাকতে হবে।

এ ক্ষেত্রে যাঁরা ওয়েস্ট বেঙ্গল ইউনিভার্সিটি অফ হেলথ সায়েন্সেস-এর চলতি শিক্ষাবর্ষের অধীনে ইন্টার্নশিপ সম্পূর্ণ করেছেন, তাঁদের অগ্রাধিকার দেওয়া হবে। তবে, আবেদনকারীদের বয়স ৩৫ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। ইন্টারভিউয়ের মাধ্যমে পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে।

আগ্রহীদের ইমেল মারফত আবেদনপত্র জমা দিতে হবে। প্রয়োজনে অফলাইনেও আবেদন জানাতে পারবেন। তবে সে ক্ষেত্রে হাসপাতালে উপস্থিত হয়ে আবেদন জানাতে হবে। উভয় ক্ষেত্রেই ৩০ জুলাই পর্যন্ত আবেদনপত্র গ্রহণ করা হবে। ইন্টারভিউ ৬ অগাস্ট নেওয়া হবে। বিশদ তথ্যের জন্য মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE